• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সন্দ্বীপে ট্রলারডুবিতে ৫ জনের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০৩ এপ্রিল ২০১৭, ০৮:৪৫

চট্টগ্রামের সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে ট্রলারডুবির ঘটনায় এ পর্যন্ত ৫ জন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার রাতে ট্রলারডুবির ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ১৮ জন নিখোঁজ রয়েছেন। ৩২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বাকি নিখোঁজদের উদ্ধার করতে বাংলাদেশ নৌ বাহিনীর ডুবুরি দল কাজ করছে।

জানা যায়, চট্টগ্রামের কুমিরাঘাট থেকে ছেড়ে আসা একটি সি-ট্র্যাক রোববার রাতে গুপ্তছড়া ঘাটে নোঙ্গর করলে যাত্রী নামানোর জন্য ছোট আকারের লাল বোট স্টিমারের কাছে যায়। এসময় প্রচণ্ড ডেউয়ে সি-ট্র্যাক এবং লাল বোটের সংঘর্ষে বোটটি প্রায় ৩০-৩৫ জন যাত্রীসহ ডুবে যায়। কয়েকজন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও অধিকাংশ যাত্রী স্রোতে ভেসে যান।

সন্দ্বীপ থানার ওসি মো.শামছুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, ট্রলার ডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন মো, সালাউদ্দিন (৩০), বরদা জলদাশ (৬০), সচিন্দ্র জলদাশ (৫০) ও আব্দুল হক (৬০)। বাকি এক জনের পরিচয় পাওয়া যায়নি।

সন্দ্বীপ থানার ওসি তদন্ত বিজন বড়ুয়া আরটিভি অনলাইনকে জানিয়েছেন, এখন পর্যন্ত পুলিশের কাছে ১৮ নিখোঁজের তালিকা রয়েছে। নিখোঁজরা হলেন, স্কুলের শিক্ষক ওসমান গনি, ইউসুফ মিয়া, শিপন, হাফেজ আমিন, টেকনাফের শামসু, নিজাম,কামরুজ্জামান, তানসিন (৭),নীহা আক্তার, হাফেজ উল্লাহ, মাঈন উদ্দিন, ইউসুফ, মাসুদ, রাবিয়া আক্তার, মো. হাসান, সামান্দা (৪) ও নিজাম (৩৫)।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh