logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

‘মামলা দিয়ে তারেক জিয়াকে দেশে আসতে দেওয়া হচ্ছে না’

মামলা×বিএনপি×তারেক×জিয়া×সুবর্ণ×কুমিল্লা×স্বাধীনতা×সভা×
ফাইল ছবি

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম একের পর এক মামলা দিয়ে তারেক জিয়াকে দেশে আসতে দিচ্ছে না।

আজ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করতে যাচ্ছি আমরা। আর এ সময় স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান যার ঘোষণায় আমরা মুক্তিযুদ্ধে নেমেছি সেই শহীদ জিয়ার বীর উত্তম যে পদবী তা কেরে নিচ্ছে সরকার।

তিনি প্রশাসনের ভাইদেরকে উদ্দেশ্যে বলেন, দেখেন আপনারা প্রজান্ত্রর কর্মচারী আমরা গণতন্ত্রে বিশ্বাস করি আপনারা প্রজান্ত্রতের কর্মচারী হিসেবে আপনাদের চোখে সবাই সমান।

এ সময় তিনি আল জাজিরার প্রতিবেদন সর্ম্পকেও মন্তব্য করেন।

তিনি আজ সকলে চাঁদপুরে অনুষ্ঠিত বিএনপি’র কুমিল্লা বিভাগীয় বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

আজ শনিবার দুপুরে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে শহরের জেএনসেনগুপ্ত রোডস্থ মুনিরা ভবনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বিএনপি’র কুমিল্লা বিভাগীয় বিশেষ সভায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. বোরহান উদ্দিনের সভাপতিত্বে এবং কুমিল্লা বিভাগীয় সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়ার পরিচালনায় আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, কেন্দ্রীয় বিএনপি’র নেত্রী সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা, ড. খন্দকার মোশারফ হোসেনের ছেলে ড. মারফ হোসেনে, সাইদুল হক সাইদ ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন।

বিভাগীয় বিশেষ সভায় কুমিল্লা উত্তর, কুমিল্লা দক্ষিণ, ব্রাহ্মণবাড়িয়া, লাকসাম, চাঁদপুর জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

জেবি

RTV Drama
RTVPLUS