Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১৫
আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৬

অতিরিক্ত পাথরবোঝাই ট্রাকের চাপে ব্রিজ ভেঙে যোগাযোগ বন্ধ

সিলেট×যোগাযোগ×বন্ধ×কোম্পানিগঞ্জ×পাথর×বিচ্ছিন্ন×ট্রাক×যানবাহন×
ছবি আরটিভি নিউজ

সুনামগঞ্জের ছাতক-দোয়ারাবাজার সড়কে অতিরিক্ত পাথরবোঝাই ট্রাকের চাপে সড়ক ও জনপথ বিভাগের বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আজ শনিবার ভোরে দোয়ারাবাজার উপজেলা সদরের নইনগাঁও গ্রামের মধ্যে নোয়াজের খালের ১০০ ফুট বেইলি ব্রিজে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দোয়ারাবাজার উপজেলা সদরের নোয়াজের খালের বেইলি ব্রিজটি দীর্ঘদিন ধরেই ঝুঁকিপূর্ণ অবস্থায় আছে। সওজ এর পক্ষ থেকে এই ব্রিজে তিন টনের বেশি মালামাল পরিবহন নিষেধ রয়েছে এবং এই ব্রিজের পাশেই নতুন একটি ব্রিজ নির্মাণাধীন রয়েছে।

আজ শনিবার ভোর রাতে পাথরবোঝাই ওই ট্রাকটি সিলেটের কোম্পানিগঞ্জ থেকে দোয়ারাবাজার হয়ে ছাতকে যাচ্ছিল। কিন্তু ট্রাকে অতিরিক্ত পাথরবোঝাই থাকায় ব্রিজটি ভেঙ্গে খালে পড়ে গেছে।

এ সময় ট্রাকের চালক ও দুইজন সহকারী সামান্য আহত হয়েছে।

তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। গুরুত্বপূর্ণ বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় ছাতক-দোয়ারাবাজার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।ব্রিজের দুই দিকে যানবাহন আটকা পড়েছে।

স্থানীয় বাসিন্দা মাসুক মিয়া জানান, সওজের ঝুঁকিপূর্ণ নইনগাঁও বেইলি ব্রিজে অতিরিক্ত মালবোঝাই ট্রাক নিয়ে উঠায় সেটি ভেঙ্গে গিয়ে রাস্তা বন্ধ হয়ে গেছে এবং দুর্ভোগের সৃষ্টি হয়েছে।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের ছাতক-দোয়ারাবাজার এলাকার দায়িত্বপ্রাপ্ত উপ-বিভাগীয় প্রকৌশলী এসএম সাইফুল ইসলাম জানান, নইনগাঁও বেইলী ব্রিজটি ঝুঁকিপূর্ণ। অতিরিক্ত পাথরবোঝাই ট্রাকের চাপে ভেঙ্গে গেছে। তিন টনের বেশি যানবাহন চলাচলে নিষেধ থাকলেও রাতের আঁধারে অন্তত ৪০ টন ওজনের পাথরবোঝাই ট্রাক উঠায় সেটি ভেঙ্গে পড়েছে। ব্রিজটি দ্রুত মেরামত করে যোগাযোগ স্থাপনের লক্ষ্যে লোক পাঠানো হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS