• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কিশোরী অপহরণ, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২৩:২৪
Adolescent abduction, 4 members of the youth gang arrested
নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লার জামতলায় সাবরিনা সারোয়ার নামের ১৬ বছরের এক তরুণীকে অপহরণের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, জামতলা এলাকার শাহানা হক সাথীর ছেলে তাওফিক মাহমুদ (২১), খানপুর বউবাজার এলাকার মতিন মিয়ার ছেলে মো. নয়ন (১৯), মাসদাইর তালা ফ্যাক্টরি এলাকার মৃত জালালের ছেলে নাহিদ আহমেদ (১৯) ও নগরীর মিশনপাড়া এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে তৌফিক হোসেন তমাল (১৯)।

শুক্রবার বেলা দেড়টায় নগরীর মাসদাইর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ওই ৪ সদস্যকে আটক করা হয়। পরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মদ হুমায়ুন কবিরের আদালত ধৃতদের কারাগাররা প্রেরণের নির্দেশ প্রদান করেছে।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের এএসআই শাহীন বলেছেন, ভুক্তভোগী কিশোরী আদালতে ২২ ধারা জবানবন্দী দিয়েছেন এবং আদালতের নির্দেশে গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে কিশোর গ্যাংয়ের আটক ওই ৪ যুবকসহ তাদের সহযোগী অজ্ঞাতনামা অভিযুক্তরা বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় জামতলা ভবেরহাট মেজবান রেস্টুরেন্টের সামনে থেকে শিক্ষার্থী সাবরিনাকে একটি প্রাইভেটকারে করে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় শুক্রবার মেয়েটির বাবা মো. সারোয়ার উদ্দিন বাদী হয়ে ফতুল্লা থানায় অপহরণের মামলা করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, গ্রেপ্তার হওয়া ৪ অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, অপহরণের শিকার সাবরিনা ১০ম শ্রেণির শিক্ষার্থী। মেয়েটি স্কুলে আসা যাওয়ার পথে তাওফিক মাহমুদ উত্ত্যক্ত করতো। এ ব্যাপারে তাওফিক মাহমুদের পরিবারের কাছে নালিশ করলে তাওফিক মাহমুদ ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষার্থীকে আরও বেশি বিরক্ত শুরু করে। বৃহস্পতিবার সহযোগীদের নিয়ে সে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh