• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পুলিশের কাছে অভিযোগ দেয়ায় হামলা: একই পরিবারের আহত ৫

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২০:৫৮
Attack for complaining to police: 5 injured in same family
পুলিশের কাছে অভিযোগ দেয়ায় হামলা পিরোজপুরে

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের ভবানিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন- আঃ বারেক হাওলাদার (৮০), স্ত্রী নাছিনা বেগম (৭০), ছেলে নান্নু হাওলাদার (৩০), ছেলের বউ রুবি বেগম (২৫) ও ছেলে শহিদুল ইসলাম (৪৫)। এদের মধ্যে গুরুতর অবস্থায় আঃ বারেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা সবাই পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, আব্দুল বারেকের সঙ্গে তার ভাইপো রহিম হাওলাদারের সাথে বেশ কিছুদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধ নিষ্পত্তিতে তিনি থানায় অভিযোগ জানান। এতে ক্ষিপ্ত হয়ে রহিমের নেতৃত্বে সাত-আটজন দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল বারেকের ওপর হামলা চালায়। এ সময় তাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। ওই জমি নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলছে। এ ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক-তদন্ত) শামীম আহমেদ জানান, দুপক্ষেরই থানায় জমিসংক্রান্ত দুটি মামলা চলমান। এর মধ্যে রহিম হাওলাদার আবার এ হামলার ঘটনা ঘটিয়েছে। পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেছে। জমি নিয়ে এ হামলার ব্যাপারে এখনও কোনো মামলা দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানে ফের হামলা হলে ইসরায়েল বলে কিছু থাকবে না : রাইসি
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
X
Fresh