• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর বড় ভাইয়ের হাতে বোন জামাই খুন

সুনামগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৮
জামাই×খুন×স্ত্রী×যৌতুক×বিরোধ×মারধর×বিশ্বাস×দিপু×
ফাইল ছবি

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামে পারিবারিক কলহের জের ধরে ছুরির আঘাতে দিপু বিশ্বাস (৩৫) নামের এক ব্যক্তি খুন হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে রণ বিশ্বাস (৪৫) নামের এক চানাচুর বিক্রিতাকে আটক করে পুলিশ সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। বৃহস্পতিবার রাত ১০টায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জয়কলস গ্রামের দিপু বিশ্বাস ও রণ বিশ্বাস পরস্পরের আত্মীয় হন।

নিহত দিপু বিশ্বাস রণ বিশ্বাসের কাকাতো ছোট বোনের জামাই হন।

নিহত দিপু বিশ্বাস রণ বিশ্বাসের ছোট বোনকে যৌতুকসহ বিভিন্ন পারিবারিক বিরোধ নিয়ে প্রায়ই মারধর করতেন। এটি বড় ভাই রণ বিশ্বাসের সহ্য হতো না। বৃহস্পতিবার রাতে এরকম মারধরের ঘটনা ঘটলে বিষয়টি নিয়ে রণ বিশ্বাসের সঙ্গে দিপু বিশ্বাসের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রণ বিশ্বাস চানাচুর বিক্রির ধারালো ছুরি দিয়ে দিপু বিশ্বাসকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য আড়াইশ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ রণ বিশ্বাসকে আটক করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
সাবেক স্ত্রী তিন্নি সম্পর্কে হিল্লোলের মন্তব্য 
X
Fresh