• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রোটারি ডিস্ট্রিক্ট দলের সেমিনারের উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৭
উদ্বোধন×জেনারেল×প্রকল্প×শারীরিক×পিডিজি×টিম×প্রশিক্ষক×আইপিডিজি×
ফাইল ছবি

রোটারি আন্তর্জাতিক ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডিস্ট্রিক্ট দলের প্রশিক্ষণ সেমিনারের (ডিটিটিএস) উদ্বোধন করেছেন ২০২০-২১ এর ডিস্ট্রিক গর্ভনর মো. রুবায়েত হোসেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফে দুই দিনব্যাপী সেমিনারের আয়োজন করা হয়।

রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮১এর ২০২১-২২ এর গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী আগামী ২০২১-২২ সালে তার রোটারি ডিস্ট্রিক্ট পরিচালনায় তার মতামত এবং দর্শন সকলের সঙ্গে শেয়ার করেন।

রোটারি ফাউন্ডেশনের লক্ষ্যে রোটারিয়ানদের মাধ্যমে শিক্ষার্থীদের স্বাস্থ্যের উন্নতি, শিক্ষার সমর্থন এবং দারিদ্র্য বিমোচনের মাধ্যমে বিশ্ব বোঝাপড়া, সদিচ্ছার এবং শান্তিকে এগিয়ে নিতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ফাউন্ডেশনের তহবিল যতো সম্ভব বৃদ্ধির পাশাপাশি টেকসই মানবিক সেবা প্রকল্পগুলি চালাতে হবে।

তিনি দেশব্যাপী কমপক্ষে ৫০০ স্কুল ও কলেজগুলিতে স্বাচ্ছন্দ্যের অঞ্চল হিসাবে ঘোষণার স্বাক্ষর সেবা প্রকল্প বাস্তবায়নের উপর জোর দেন। যাতে মেয়েরা মাসের মধ্যে বিশেষ শরীরিক অসুস্থতার সময়ও শিক্ষা প্রতিষ্ঠানে আসতে আগ্রহী হয়।

সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট সেক্রেটারি জেনারেল কামরুজ্জামান খান টিপু সভাপতিত্ব করেন।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ২০২১-২২ ডিস্ট্রিক্ট টিমের প্রধান উপদেষ্টা পিডিজি মগফুর উদ্দিন আহমেদ, উপদেষ্টা পিডিজি এম হাফিজুল্লাহ, উপদেষ্টা পিডিজি সেলিম রেজা, জেলা প্রশিক্ষক পিডিজি এসএএম শওকত হোসেন, জেলা সমন্বয়কারী আইপিডিজি এম খায়রুল আলম, ডিজিএন ইঞ্জিনিয়ার এম এ ওহাব ও ডিজিএসসি আরিফ জেবতিক।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
ভাষানটেক পুনর্বাসন প্রকল্পের কাজ পুনরায় শুরুর বিষয়ে বৈঠক
নৌকা বাদ দিলেও ভোট চুরির প্রকল্প থেকে সরেনি সরকার: আমীর খসরু
নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলা শুরু
X
Fresh