• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় পরিবহন ধর্মঘট শুরু

খুলনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫৮
খুলনা×মালিক×আনোয়ার×বৃহস্পতিবার×বিএনপির×সৃষ্টি×সমাবেশ×শহর×
ছবি সংগৃহীত

খুলনা জেলার ১৮টি সড়কে আজ শুক্রবার সন্ধ্যা ছয়টা থেকে শনিবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ থাকবে।

কোনও বা কি কারণে বন্ধ থাকবে তার কোনও সঠিক জবাব দেয়নি বাস মালিক সমিতির নেতারা।

তবে বিএনপির দাবি শনিবার খুলনা বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করেই পরিবহন বন্ধ রাখা হচ্ছে। যাতে করে অন্য জেলার বিএনপি নেতাকর্মীরা সমাবেশে আসতে না পারে।

অবশ্য খুলনা মহানগর বিএনপির একজন শীর্ষ নেতা জানিয়েছে, তার আগে থেকেই পরিবহন বন্ধ করা হতে পারে বিষয়টি মাথায় রেখেই প্রস্তুতি নিয়েছেন।

খুলনা জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা আজ বৃহস্পতিবার দিনগত রাতে বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে এজন্য শুক্রবার ছয়টা থেকে ২৪ ঘণ্টা শহরের কোনও পরিবহন ছেড়ে যাবে না এবং কোনও পরিবহন শহরে প্রবেশ করতে পারবে না।

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, পরিবহন বন্ধ করা মানে সমাবেশ হবে না এটা ভাবার কোনও অবকাশ নেই। পরিবহন বন্ধ রাখা মানে আমাদের গণতান্ত্রিক অধিকারের ওপর নগ্ন হস্তক্ষেপ। তিনি নির্বঘ্নে সমাবশে সফল করতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

আগামী শনিবার সুষ্ঠু নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম বাতিলের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ দেশের ছয় সিটিতে সাবেক মেয়র প্রার্থীদের নেতৃত্বে খুলনাতে মহাসমাবেশের পূর্বঘোষিত কর্মসূচি রয়েছে।

এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম।

বিশেষ অতিথি থাকবেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
গাড়ি মালিকদের জন্য সুখবর
উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত বিএনপির
পিটার হাসকে নিয়ে বিএনপির বোধোদয় 
X
Fresh