logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৪৪
আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১০:২৩

বাড়িওয়ালার সন্তানসহ স্ত্রীকে নিয়ে পালালো খাদেমুল

The wife of the owner of the house, the stranger, the parents and the sister were beaten
সংগৃহীত

নারায়ণগঞ্জে বাড়া বাসার বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়ার অপরাধে খাদেমুল ইসলাম নামে এক যুবকের মা-বাবা ও ছোট বোনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এরপর তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, খাদেমুল ইসলাম (২০), তার বাবা আবেদুল ইসলাম (৪২), মা খাজিদা বেগম (৪০) ও ছোট বোন মুক্তা বেগম (১৯)।

আরও পড়ুন : অসুস্থ হওয়ার পর জানা গেলো...তরুণীকে ধর্ষণ করেছে বেলাল

এ ঘটনার বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন সংবাদ মাধ্যমকে জানান, ওই এলাকার মামুন নামে একজনের বাড়িতে ভাড়া থাকতেন খাদেমুল ইসলাম ও তার পরিবার। দীর্ঘদিন ভাড়া থাকায় বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে খাদেমুলের। ৩ থেকে ৫ মাস আগে বাড়িওয়ালা বিষয়টি বুঝতে পেরে ঘর ছেড়ে দিতে বললে তারা পাশের বাড়িতে ভাড়া যান।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে বাড়িওয়ালার স্ত্রী ও তার আড়াই বছরের শিশুকে নিয়ে পালিয়ে যায় প্রেমিক খাদেমুল। বিষয়টি খাদেমুলের মা-বাবা ও বোনকে জানান ওই বাড়িওয়ালা মামুন। খাদেমুলের পরিবার ঘটনা জেনেও তা অস্বীকার করে পরদিন বুধবার রাতে সবাই পালানোর চেষ্টা করেন। এ সময় এলাকাবাসী তাদের আটকে জিজ্ঞাসাবাদ করলে তারা একেক সময় একেক কথা বলায় মারধর করে পুলিশকে খবর দেয়। পরে তাদের দেওয়া তথ্যমতে খাদেমুলকে ফতুল্লার বক্তাবলী থেকে গ্রেপ্তার করা হয়। এসময় উদ্ধার করা হয় মামুনের স্ত্রী ও শিশুকে।

তিনি আরও জানান, এ ঘটনায় বাড়িওয়ালা মামুন ওই পরিবারের ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার কারণে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালত কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

জিএম/এম

RTV Drama
RTVPLUS