• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গান শুনানোর কথা বলে কিশোরকে বলাৎকার কলেজছাত্রের

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৩
বলাৎকার×কলেজছাত্র×কিশোর×জোর×বৃহস্পতিবার×থানা×নিশ্চিত×মামলা×
প্রতিকী ছবি

নওগাঁর বদলগাছীতে লম্পট কলেজ ছাত্র কর্তৃক এক কিশোর বলৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরর পর লম্পট কলেজ ছাত্র মিনহাজ (২৪) কে থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা যায়, গত বুধবার ২৪ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার ভোলার পালশা গ্রামের সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোর বাড়ির অদূরে ছাগল চড়ানোর সময় একটি বাগানের মধ্যে লম্পট মিনহাজ বসে মোবাইল ফোনে গান শুনছিল। একপর্যায়ে ওই কিশোরের দিকে নজর পড়লে তাকে কাছে ডেকে নিয়ে মোবাইলে গান শুনার কথা বলে কৌশলে একটি শুকনো জলাশয়ে পাশে নিয়ে যায়।

সেখানে জোর পূর্বক লম্পট মিনহাজ কিশোরকে বলৎকার করতে থাকলে প্রতিবেশী দাদী নারর্গিস বেগম ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের খবর দিলে কিশোরকে উদ্ধার করে। এ সময় লম্পট মিনহাজ পালিয়ে যায়।

ঘটনার দিন বিকেলে ওই কিশোরের বাবা নুরমোহাম্মদ ওরফে মিঠু বাদী হয়ে বদলগাছী থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে লম্পট মিনহাজকে বদলগাছী উপজেলা সদরের তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।

অপরদিকে বলৎকারের শিকার কিশোরকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠায়। এ বিষয়ে থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, লম্পট মিনহাজ ঘটনাস্থল ভোলার পালশা গ্রামে তার নানা আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে ডিগ্রিতে পড়াশুনা করতো। তার নিজস্ব গ্রামের বাড়ি বদলগাছী উপজেলা সদরের মোস্তফার ছেলে বলে জানা যায়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু, সরানো হচ্ছে ডিএনসিসি কার্যালয়
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh