logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

শেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৩
আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৯

অসুস্থ হওয়ার পর জানা গেলো দিনের পর দিন তরুণীকে ধর্ষণ করেছে বেলাল

তরুণী×শেরপুর×ধর্ষণ×গ্রাম×মামলা×গণমাধ্যম×বাড়িতে×জিজ্ঞাসাবাদ×
ছবি সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীতে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী এক তরুণীকে (২৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশে বেলাল হোসেন (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

শ্রীবরদী থানার পুলিশ বেলালকে উপজেলার চরশিমুলচূড়া গ্রামের বাড়ি থেকে গতকাল বুধবার রাতে গ্রেপ্তার করে। চলতি বছরের ১০ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি ভিবিন্ন উপজেলার একটি গ্রামে তরুণীর এক নিকটাত্মীয়ের বাড়িতে ধর্ষণের এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : ভয়ঙ্কর হত্যাকাণ্ড; খুনের পর হৃৎপিণ্ড রান্না করে খাওয়ানো হয়

এ ঘটনায় গতকাল রাতে তরুণীর মা বাদী হয়ে বেলাল হোসেনকে আসামি করে শ্রীবরদী থানায় মামলা করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে বেলালকে গ্রেপ্তার করে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণীটির বাবা নেই। তরুণীটি উপজেলার একটি গ্রামে তার এক নিকটাত্মীয়ের বাড়িতে থাকেন। এ সুযোগে এক মাসের বেশি সময় ধরে প্রতিবেশী বেলাল বিভিন্ন সময়ে তরুণীকে ধর্ষণ করেন। গতকাল তরুণী অসুস্থ হয়ে পড়লে গ্রামের এক ব্যক্তি বিষয়টি জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ জানান। পরে সংবাদ পেয়ে গতকাল সন্ধ্যায় শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন : রাকিবকে চোর বললেন নাসিরের মডেল বান্ধবী

শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শফিকুর রহমান গণমাধ্যমকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেলাল ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। বেলালকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS