• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোনায় গৃহবধূ খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৭
Case for murder of housewife in Durgapur, arrest 2
দুর্গাপুরে গৃহবধূ খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নেত্রকোনার দুর্গাপুরের কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল বাজার সংলগ্ন তাতীরকোনা এলাকা থেকে শুক্লা রানী সাহা (৪২) নামের বস্তাবন্দী এক নারীর লাশ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

এ ব্যাপারে বুধবার শুক্লা রানীর ছেলে শুভ সাহা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে দুর্গাপুর থানায় মামলা করলে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই এলাকার রুবিনা আক্তার ও তার ছেলে হৃদয়কে আটক করে দুর্গাপুর থানা পুলিশ। নিহত শুক্লা ওই এলাকার সুকুমার সাহার স্ত্রী।

নিহতের ছেলে শুভ সাহা জানান, মঙ্গলবার সকালে তার মা বাড়ির পার্শ্বে কংশ নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি শেষে ওইদিন বিকেল তিনটার দিকে নদীর পার সংলগ্ন আরশাদ মিয়ার ঘর থেকে বস্তাবন্দী মরদেহের সন্ধান করে স্থানীয়রা। পরবর্তীতে দুর্গাপুর থানায় খবর দিলে পুলিশ এসে ওই ঘর থেকে শুক্লা রানীর বস্তাবন্দী লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

এ নিয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহনুর এ আলম বলেন, খুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রুবিনা আক্তার (৩০) ও তার ছেলে হৃদয়কে (১৪) আটক করা হয়েছে। এ ব্যাপারে দুর্গাপুর থানায় এক মামলা হয়েছে (মামলা নং- ২৮), এ নিয়ে তদন্ত রয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
X
Fresh