• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ক্ষণিকেই চেয়ার ছাড়া বুলবুল

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ০২ এপ্রিল ২০১৭, ১৫:৫০

আদালতের নির্দেশে দায়িত্ব নেয়ার কয়েক ঘণ্টা পরে ফের বরখাস্ত হলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

রোববার স্থানীয় সরকারের মন্ত্রণালয় থেকে এ আদেশ দেয়া হয়। এদিকে আজ (রোববার) সকাল ১০টার দিকে বুলবুল নিজের দায়িত্বভার গ্রহণের জন্য সিটি করপোরেশন ভবনে গিয়ে দেখতে পান তার কার্যালয়ে তালা ঝুলছে।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম শরিফউদ্দিন সেসময় বলেন, কে বা কারা এই কার্যালয়ে তালা লাগিয়েছে, সে ব্যাপারে তারা কেউ জানেন না।

পরে প্রশাসনের উপস্থিতিতে মেয়র বুলবুলের কক্ষে তালা ভাঙা হয়। এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী কাজী আশরাফ উদ্দিন, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহদাত হোসেন খানসহ রাজশাহী সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে স্থানীয় সরকারের মন্ত্রণালয়ের দেয়া আদেশ অবৈধ বলে হাইকোর্টের দেয়া রায় বহাল রাখেন আপিল বিভাগ। গেলো ৫ মার্চ আপিল বিভাগ এই আদেশ দেন। ফলে মেয়র পদে ফিরতে কোনো বাধা না থাকায় দায়িত্ব বুঝে নিতে যান বুলবুল।

নাশকতার চার মামলায় পুলিশের অভিযোগপত্রের পর বুলবুলকে ২০১৫ সালের ৭মে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ২০১৩ সালের ১৫ জানুয়ারি মোসাদ্দেক হোসেন বুলবুল রাজশাহী সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh