Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩০
আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪০

মধ্যরাতে কিশোরীর ঘরের দরজা খুলে ঢুকে পড়ে স্বপন

কিশোরী×স্বপন×দৌড়×পালানো×মামা×ইনচার্জ×চেষ্টা×দাস×
ছবি সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী এলাকায় এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাতে। মেয়ের মামা মন্তোষ বিশ্বাস বাদী হয়ে আজ বুধবার দুপুরে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত যুবক উপজেলার বোয়ালী গ্রামের ছানা দাসের ছেলে স্বপন দাস(৩৫)। পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বোয়ালী এলাকায় মন্তোষ বিশ্বাসের বসতবাড়িতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে ঘরের দরজার ছিটকারি খুলে ঘরের ভেতর ঢুকে স্বপন দাস ওই কিশোরীকে মুখ চেপে ধরে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই কিশোরীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়।

আরও পড়ুন : ব্ল্যাকমেইল করে ৬৬ নারীকে ধর্ষণ ডেলিভারি বয়ের

কিশোরী বাধা প্রদান করে ধস্তাধস্তি করলে তার মুখে ও শরীরের বিভিন্ন জায়গায় আচড়ের চিহ্ন রয়েছে। পরে কিশোরীর মুখ উড়না দিয়ে বেঁধে ঘর থেকে টেনে বের করার সময় কিশোরী চিৎকার দেওয়ার চেষ্টা করে।

ভাগ্নির চিৎকারের শব্দ পেয়ে মামা ঘর থেকে বেড়িয়ে আসলে স্বপন দাস কিশোরীকে ছেড়ে দৌড়ে পালিয়ে যান। স্বপন দাস এলাকায় মাদকসেবনসহ বিভিন্ন অপর্কমের সঙ্গে জড়িত। কিশোরীর মামা মন্তোষ দাস বাদী হয়ে আজ বুধবার দুপুরে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন : স্ত্রীর দাবিতে স্বামীর বাড়িতে নববধূর তিন দিন ধরে অনশন

কালিয়াকৈর থানার অধীনস্থ ফুলবাড়িযা পুলিশ ক্যাম্পের ইনর্চাজ এসআই জামাল উদ্দিন আরটিভি নিউজকে জানান, ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করা হয়েছে। তবে আসামি পলাতক রয়েছে। আসামিকে ধরার চেষ্টা চলছে।

জেবি

RTV Drama
RTVPLUS