logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বালুর নিচ থেকে অটোচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মরদেহ×গাজীপুর×টঙ্গী×আঘাত×পুলিশ×আরটিভি×চিহ্ন×রাস্তা×
ছবি সংগৃহীত

গাজীপুরে মহানগরের পূবাইলের ৪০ নম্বর ওয়ার্ড এ ক্রিসেন্ট ক্যামিকেল ফ্যাক্টরির উত্তরে কুদাব সড়কের পাশে বালুর নিচ থেকে তুহিন হোসেন (২৩) নামের এক যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুবাইল থানা পুলিশ।

আজ মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত তুহিন গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানায় সিলমুন এলাকার মৃত জনি মিয়ার ছেলে।

তিনি পেশায় অটোরিকশা চালক। তুহিন আমতলী এলাকার জামালের অটোগাড়ি ভাড়ায় চালাতো।

পূবাইল থানার উপ-পরিদর্শক ফরহাদ আরটিভি নিউজকে জানান, রাস্তার পাশে ছোট বাচ্চারা খেলাধুলা করার সময় বালুর নিচে মানুষের হাত দেখতে পেয়ে পরিবারের লোকজন কে জানায়। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের মর্গে পাঠায়। তবে নিহতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মা আসমা আকতার জানান, গত শনিবার বিকেলে গাড়ি চালানোর উদ্দেশ্যে গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়। গভীর রাত অবধি আমার ছেলে বাড়িতে না আসলে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। খোঁজ না পেয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করি। নিহত যুবকের মা আরও জানায় অটোর মালিক জামাল গতকাল রোববার মিরের বাজার তুরাগ পাম্পের পাশ থেকে ব্যাটারি ছাড়া গাড়িটি পায়।

এ বিষয়ে পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে এটি গাড়ি ছিনতাইকারী চক্রের কাজ।

জেবি

RTV Drama
RTVPLUS