logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

সন্তানের সামনে মাকে ধর্ষণের ঘটনায় যাবজ্জীবন

যাবজ্জীবন×ধর্ষণ×ঘর×ধর্ষিতা×জানুয়ারি×আসামি×স্যান্ডেল×বরিশাল×
ছবি আরটিভি নিউজ

সন্তানের সামনে বাক প্রতিবন্ধী মাকে ধর্ষণ করার অপরাধে ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন বছরের দণ্ড দিয়েছেন আদালত।

গতকাল বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ উজিরপুর উপজেলার সাতলা গ্রামের বাসিন্দা আফতাব খন্দকারের ছেলে ধর্ষক আইউব খন্দকারের উপস্থিতিতে এই দণ্ডাদেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারি আজিবর রহমান জানান, আসামি আইউবের বিরুদ্ধে ২০১৫ সালের ২৯ জানুয়ারি উজিরপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন শ্যামল মণ্ডল।

তিনি অভিযোগে বলেন, তার মা একজন বাকপ্রতিবন্ধী। আসামি আইউবের বাড়ি তার বাড়ির পাশে হওয়ার সুবাদে আসামি প্রায়ই তাদের বাড়ি আসা- যাওয়া করতো।

আরও পড়ুন :

২০১৫ সালের ২৮ জানুয়ারি দুপুর সাড়ে তিনটার দিকে ঘরে ঢুকে দেখতে পায় আসামি তার বাক প্রতিবন্ধী মাকে জোরপূর্বক ধর্ষণ করছে। তার মা লম্পট আইউবের হাত থেকে ছুটতে ধস্তাধস্তি করছে এবং চেচামেচি করছে। ধর্ষিতার ছেলে এই দৃশ্য দেখে ধর্ষককে ধরে দুইটা চড় মারে আসামি আইউব তার হাত থেকে ছুটে স্যান্ডেল রেখে পালিয়ে যায়।

উজিরপুর থানায় মামলা দায়ের করা হলে তদন্তে সত্যতা পেয়ে পরিদর্শক ফারুক খান একই সালের ২৯ সেপ্টেম্বর আইউবের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

আদালত আটজনের সাক্ষ্যগ্রহণ শেষে দোষী সাব্যস্ত হওয়ায় আইউবের উপস্থিতিতে এই দণ্ড প্রদান করা হয়।

জেবি

RTV Drama
RTVPLUS