• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাসিক মেয়রের কক্ষে তালা, কে দিয়েছে জানেন না কেউ

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ০২ এপ্রিল ২০১৭, ১৩:১৬

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ফের দায়িত্ব নিতে নগর ভবনে গেলেও নিজ কক্ষে তালা থাকায় প্রবেশ করতে পারেননি।

জানা যায়, রোববার সকালে তিনি সিটি করপোরেশন ভবনে গিয়ে দেখতে পান তার কার্যালয়ে তালা ঝুলছে। পরে তিনি নগর ভবন সচিব খন্দকার মো. মাহবুবুর রহমানের কক্ষে অবস্থান নেন। তবে নগর ভবন কর্তৃপক্ষ জানায়, কে বা কারা এই কক্ষে তালা লাগিয়েছে সে ব্যাপারে কেউ জানেন না।

এ বিষয়ে মেয়র বুলবুল সাংবাদিকদের বলেন, আমি সিটি করপোরেশনের বৈধ মেয়র। কার্যালয় খোলা না হলেও আমি আমার দায়িত্ব পালন করবো। বাসায় বসে হলেও আমি ফাইলপত্রে সই করবো।

তিনি আরো বলেন, আমি সিটি করপোরেশনের বৈধ মেয়র। উচ্চ আদালতের লিভ টু আপিলের রায়ের পর আমার ক্ষমতা গ্রহণে কোনো বাধা নেই। এ সংক্রান্ত একটি চিঠি মন্ত্রণালয় থেকে নগর ভবনে পাঠানো হয়েছে।

এদিকে নগর ভবন সচিব খন্দকার মো. মাহবুবুর রহমান বলেন, মেয়র হিসেবে মোসাদ্দেক হোসেন বুলবুলকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার মতো মন্ত্রণালয় থেকে কোনো চিঠি আমরা পাইনি।

এ কথা মিথ্যা অভিযোগ করে মেয়র বলেন, গেলো ২৭ মার্চ মন্ত্রণালয় থেকে নগর ভবনে চিঠি পৌঁছেছে। কিন্তু তারা বলেন কোনো চিঠি পাননি।

২০ দলীয় জোট সরকার বিরোধী আন্দোলনের সময়ে নাশকতার চার মামলায় পুলিশের অভিযোগপত্রের পর বুলবুলকে ২০১৫ সালের ৭ মে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এর বিরুদ্ধে হাইকোর্টে রিট করেন বুলবুল। হাইকোর্ট স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আদেশটিকে অবৈধ বলে রায় দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh