মৌলভীবাজারে চুরিকৃত গাড়িসহ গ্রেপ্তার ১৭

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৬

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ
ফাইল ছবি

মৌলভীবাজারে বিশেষ অভিযানে  তিনটি চুরিকৃত গাড়ি, ১টি মোটরসাইকেলসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার  করেছে  জেলা পুলিশ। এ সময় আন্ত জেলা গাড়িচোর চক্রের সদস্যসহ মাদক বিক্রেতা ও বহনকারী ১৭ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানিয়েছেন, গাড়ি ও মোটরসাইকেল চুরি প্রতিরোধে তিনটি প্রাইভেট গাড়ি ও একটি মোটরসাইকেলসহ গাড়ি চোর চক্রের সদস্যদের

গ্রেপ্তার করা হয়েছে। এই চোর চক্রটি চট্টগ্রাম থেকে গাড়ি চুরি করে সিলেট অঞ্চলে বিক্রি করে বলে জানান পুলিশ সুপার। তিনি আরও বলেন, গেলো চার দিনে ২৮১ বোতল বিদেশি মদ, ৩০৬ লিটার দেশীয় মদ, ৩৯ পিস ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে জেলার সাতটি থানায় ২১ টি মামলায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও চাঞ্চল্যকর হত্যা মামলা, গণধর্ষণ মামলার রহস্য উদঘাটন করে আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, চুরি, ছিনতাই ও ডাকাতি প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ হাসান মোহাম্মাদ নাছের রিকাবদার, জিয়াউর রহমান, এ বি এম মুজাহিদুল ইসলামসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

জেবি