• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৬ বছর আগে মারা যাওয়া ব্যক্তির নামে মামলা!

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:১৭
Case in the name of the person who died 6 years ago!
হিলি

প্রায় ৬ বছর আগে মারা গেছেন দলিল উদ্দিন মণ্ডল। সম্প্রতি দলিল উদ্দিন মণ্ডল ও প্রতিবন্ধী এক ব্যক্তির নামে মারধরের মামলা করেছেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কাটলা বাজারে শুক্রবার (২০ ফেব্রুয়ারি) রাতে মারধরের অভিযোগ এনে শনিবার (২১ ফেব্রুয়ারি) বিরামপুর থানায় ১২ জনকে আসামি করে দক্ষিণ দাউদপুর গ্রামের দছিম উদ্দিনের ছেলে নাসির উদ্দিন বাদী একটি মামলা করেন। যার মামলা নং-৩৪। ওই মামলার এজাহারভুক্ত ৮নং আসামি করা হয় দক্ষিণ দামোদরপুর (বাসুপাড়া) গ্রামের মৃত দলিল উদ্দিন মণ্ডলকে। কিন্তু তিনি ২০১৫ সালের ৭ অক্টোবর মারা যান।

অপরদিকে এজাহারের ৫নং আসামি করা হয় একই গ্রামের মৃত সজতুল্ল্যা মণ্ডলের ছেলে প্রতিবন্ধী তোফাজ্জলকে। বাংলাদেশ সরকার ২০১৬ সালের ২৯ মে তোফাজ্জলকে একজন দীর্ঘস্থায়ী মানসিক অসুস্থতাজনিত প্রতিবন্ধী উল্লেখ করে সমাজসেবা অধিদপ্তর পরিচয়পত্র প্রদান করে। তিনি নিয়মিত প্রতিবন্ধী ভাতাও পেয়ে আসছেন। মৃত ও প্রতিবন্ধী ব্যক্তিকে আসামি করার এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির আরটিভি নিউজকে জানান, বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
X
Fresh