• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় ফারুকের আত্মহত্যা

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪৬
প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় ফারুকের আত্মহত্যা
ফাইল ছবি

প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় মণিরামপুরে ফারুক হোসেন (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার উত্তর বাহাদুরপুর গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সন্ধ্যায় মর্গে পাঠিয়েছে।

ফারুক ওই গ্রামের মুজিবর বিশ্বাসের ছেলে। তিনি পেশায় শ্রমিক। মৃত্যুর আগে তিনি ‘সুইসাইড নোট’ লিখে গেছেন। যা উদ্ধার করেছে পুলিশ।

মণিরামপুর থানার এসআই হাসানুজ্জামান ও স্থানীয়রা জানান, ফারুক বাইরের এলাকায় কাজ করতেন। প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। গত ১৭ ফেব্রুয়ারি বাড়ি থেকে পালিয়ে ফারুকের কাছে চলে যান সেই নারী। সেখানে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। টের পেয়ে গত ১৯ ফেব্রুয়ারি স্বজনরা দুইজনকে বাড়ি ফিরিয়ে আনেন। এরপর ওই গৃহবধূকে নড়াইলে বাবার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। সেই অভিমানে আজ (সোমবার) দুপুর দুইটার দিকে বাড়িতে কেউ না থাকায় চিরকুট লিখে নিজ ঘরে আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন ফারুক।

এসআই হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
জবির পর এবার পাবিপ্রবির এক ছাত্রীর আত্মহত্যা
X
Fresh