• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মতলবে পৌরসভা নির্বাচন বর্জন করেছেন বিএনপি প্রার্থী

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৭
নির্বাচন×বিএনপি×পৌরসভা×জাতীয়×সফিকুল×চাঁদপুর×অনুষ্ঠিত×মেয়র×
ছবি আরটিভি নিউজ

মামলা হামলা থেকে নেতা-কর্মীদের রক্ষার্থে চাঁদপুরের মতলব পৌরসভা নির্বাচন বর্জন করেছেন বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক বাদল।

আজ সোমবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনের পরিবেশ বজায় রাখার জন্য দশটি অভিযোগ নির্বাচন কমিশনকে দিলেও কার্যকর কোনও পদক্ষেপ নেয়নি।

আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নির্বাচনী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে।

আমার দলীয় নেতা-কর্মীদের হুমকি ধমকী প্রদান করছে, আমার নির্বাচনী পোস্টার প্রকাশ্যে ছিড়ে ফেলে আগুন লাগিয়ে দিচ্ছে। এই অবস্থায় আমার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের জানমালের নিরাপত্তায় আসন্ন পৌরসভা নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম। একইসঙ্গে একতরফা এই নির্বাচন থেকে বিরত থাকার জন্য সকল ভোটারকে আহ্বান জানাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি সোহেল আহমেদ সরকার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি সোহেল আহমেদ, পৌর যুবদলের আহ্বায়ক মুজিবুর রহমান ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিসান আহম্মেদ।

প্রসঙ্গত, আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওলাদ হোসেন লিটন ছাড়াও জাতীয় পার্টির মনোনীত জি এম আলাউদ্দিন ও ইসলামি আন্দোলনের মনোনীত প্রার্থী সফিকুল ইসলাম এখনও এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
X
Fresh