logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২১
আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩১

দুষ্টুমির ছলে জীবিত কৈ মাছ গলায় আটকে যুবকের মৃত্যু

The young man died after being strangled by a live fish
দুষ্টুমির ছলে জীবিত কৈ মাছ গলায় আটকে যুবকের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় গলার মধ্যে জীবিত কৈ মাছ আটকে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম শেখ মনির হোসেন ওরফে মন্টু (১৮)। সে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামের কাঞ্চন শেখের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও মনিরের ভাই মিজানুর রহমান শেখ জানান, গতকাল শনিবার দুপুরে ঘাড়ুয়ার বিলে আমাদের এক আত্মীয়ের পুকুরে মাছ ধরতে যান তারা। মনির একটি কই মাছ ধরে সেটি পাত্রে না রেখে দুষ্টুমির ছলে মুখের মধ্যে ঢুকিয়ে দাঁত দিয়ে আটকে রাখার চেষ্টা করে। মুখে ঢোকানের পরপরই মাছটি গলার ভিতরে চলে যায়। তারপর সে অজ্ঞান হয়ে পরে।

মিজানুর আরও বলেন, উপস্থিত লোকজনের সামনে অনেকটা বাহাদুরি করার ছলে এমনটি করে। আমরা তাকে নিষেধ করেছি। অচেতন অবস্থায় মনিরকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা (ইএনটি) বিভাগের প্রধান ডা. শফিকুর রহমান জানান, মনিরের গলা ও শ্বাসতন্ত্রের ব্যাপক ক্ষতি হয়। অস্ত্রোপচার করে তার গলা থেকে মাছটি বের করা হয়। কিন্তু তার জ্ঞান আর ফিরে আসেনি। এরপর রোববার সকালে হঠাৎ করে দুবার বমি করার পর মারা যান।

স্থানীয়রা জানান, নিহত মনির হোসেন সহজ সরল প্রকৃতির ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS