• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে সাংবাদিক হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৬
Human chain in Noakhali demanding arrest and trial of journalist killers
নোয়াখালীতে সাংবাদিক হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে জেলায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও সমাবেশ করেছেন।

রোববার দুপুর ১২টা থেকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন সাংবাদিকরা। এ সময় প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও আইনজীবী, মানবাধিকার কর্মী, উন্নয়নকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ বক্তব্য রাখেন।

বক্তাগণ মুজাক্কিরের খুনিদেরকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের জন্য প্রশাসনকে আলটিমেটাম দিয়ে এতে প্রশাসন ব্যর্থ হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন।
মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তারের দাবিতে কোম্পানীগঞ্জ ও চাটখিলসহ জেলার বিভিন্ন স্থানে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধ করেন সাংবাদিকরা।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলিবিদ্ধ হন। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বোরহান উদ্দিন মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করে সাংবাদিকতায় যুক্ত হন মুজ্জাকির।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh