• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ছাত্র-ছাত্রী কথা বলছিল, আটক করে আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে মামলা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৩৫
ছাত্র-ছাত্রী কথা বলছিল, আটক করে আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে মামলা
ফাইল ছবি

নোয়াখালীতে বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলতে থাকা দুই ছাত্র-ছাত্রীকে (১৯) আটক করে তাঁদের আপত্তিকর ভিডিও করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা নেয়ার অভিযোগে মামলা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ওই ছাত্রী বাদী হয়ে সুধারাম থানায় তিনজনকে আসামি করে মামলা করেছে।

মামলার এজাহারে ওই কলেজছাত্রী অভিযোগ করেছেন, গেল বৃহস্পতিবার রাত আটটার দিকে এক সহপাঠী তার (ছাত্রী) সঙ্গে দেখা করতে আসেন। তখন তাঁর মা–বাবা বাড়িতে ছিলেন না। ছোট ভাই নামাজ আদায় করতে গিয়েছিল। এ সময় বাড়ির ফটকে দাঁড়িয়ে তিনি সহপাঠীর সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ একই এলাকার পুলক মজুমদার, আকবর ও রায়হান এসে তাদের দুজনকে ঘরের ভেতর একটি কক্ষে আটকে রাখেন।

ওই ছাত্রীর অভিযোগ, অভিযুক্ত তিনজন অস্ত্রের ভয় দেখিয়ে তার ও সহপাঠীর আপত্তিকর ছবি ও ভিডিওচিত্র ধারণ করেন। মুঠোফোনে ধারণ করা ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করেন তারা। একপর্যায়ে তার সহপাঠী ছাত্র একজনের মাধ্যমে তাদের ১০ হাজার টাকা দেওয়ার ব্যবস্থা করেন। এরপর অভিযুক্ত ব্যক্তিরা তাদের ছেড়ে দেন। পরে ছাত্রীর চিৎকারে লোকজন ও ছোট ভাই বাড়িতে ফিরে এলে অভিযুক্ত ব্যক্তিরা ভিডিও ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান।

সুধারাম থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, অভিযোগটি তদন্তের পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
X
Fresh