• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২৫
নামাজের সেজদায় গিয়ে ইমামের মৃত্যু

বরগুনার পাথরঘাটায় নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় আলহাজ আবুল হোসেন (৫৮) নামের এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) মাগরিবের সময় উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ গহরপুর গ্রামের মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টাধাওয়া

আবুল হোসেন হাওলাদার একই গ্রামের দেনছের আলী হাওলাদারের মেজো ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর যাবত মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মসজিদে বিনা পারিশ্রমিকে মোয়াজ্জিন ও ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন। রোববার সকাল দশটায় জানাজা শেষে আবুল হোসেন হাওলাদারকে পারিবারিক কবরস্থানে বাবার পাশে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার এমন মৃত্যু হওয়ায় সকলের মনে আবেগের সৃষ্টি হয়।

আরও পড়ুনঃ পান পাতার গ্রাম নওগাঁর জাগেশ্বর

মসজিদের মুসুল্লি আব্দুল হামিদ খান জানান, মাগরিবের আজান দিয়ে নিজেই নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলেও নামাজ আদায় করে যাচ্ছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকাতে সেজদায় গিয়ে তিনি আর উঠতে পারেননি। পরে মুনাফ নামে এক মুক্তাদি বাকি নামাজ শেষ করে তাকে মৃত অবস্থায় সিজদায় পড়ে থাকতে দেখেন।

আবুল হোসেনের ছোট ভাই নূর হোসেন হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। গত শুক্রবার তিনি ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে আসেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
X
Fresh