• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টাধাওয়া

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪৯
ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টাধাওয়া
ফাইল ছবি

বগুড়ায় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। আজ রোববার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে বগুড়া শহরের শহীদ খোকন পার্কে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, সকালে ৮টার আগে শহীদ মিনারে বিএনপির নেতাদের শ্রদ্ধা নিবেদন করার কথা থাকলেও জেলা বিএনপির আহ্বায়ক সদরের আসনের এমপি জিএম সিরাজের নেতৃত্বে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সময়ের পর ফুল দিতে আসেন।

এর আগে সকাল ৮টায় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর নেতৃত্বে জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দেন। এ সময় জেলা বিএনপির নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন শেষে খোকন শিশু উদ্যানে অবস্থান নেন। জেলা ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীরা স্লোগান দিতে থাকে, স্লোগান দেওয়ার একপর্যায়ে হট্টগোলের সৃষ্টি হয়। পরে উভয়পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

বগুড়া সদর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খোরশেদ বলেন, শহীদ মিনারে ফুল দেওয়ার পর ছাত্রলীগ ও ছাত্রদলের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় এমপি জিএম সিরাজকে সদর ফাঁড়িতে নিয়ে যাওয়া হয় নিরাপত্তার জন্য। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh