• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হাতিয়ায় ৭ ডাকাতকে আটক করলো কোস্ট গার্ড

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৬
আটক×হাতিয়া×সাদ্দাম×উপজেলা×গ্রাম×রামগতি×গোফরান×আফজাল×
ছবি সংগৃহীত

অভিযান চালিয়ে ২টি আগ্নেয়াস্ত্রসহ ১ রাউন্ড গুলি ও ৪টি দেশীয় রামদাসহ ৭ ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাগলার চর থেকে এই ডাকাত দলকে আটক করা হয়।

আটক ডাকাতরা হলো লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার হরি মজুমদারের ছেলে শ্রীহরী কুমার (৩৫), নোয়াখালী জেলার সদর উপজেলার আন্ডারচর গ্রামের শফি উল্যার ছেলে মাইন উদ্দিন (৩৩), খুলনা জেলার মতলবগঞ্জ উপজেলার মো. নজরুলের ছেলে মো. বাবু (২১), চট্টগ্রাম জেলার সন্ধীপ উপজেলার মুছাপুর গ্রামের মো. শামছুল আলমের ছেলে সাদ্দাম হোসেন (২৩), নোয়াখালী জেলার সদর উপজেলার বেলাল নগর গ্রামের আবুল মালেকের ছেলে মাসুদ হোসেন (৩৩), লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজাল গ্রামের আবুল কালামের ছেলে দিদার উদ্দিন (২৫), নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আলমপুর গ্রামের আবুল গোফরানের ছেলে আকবর (২২)।

হাতিয়া কোস্টগার্ড সূত্রে জানা যায়, গেলো বৃহস্পতিবার রাতে মেঘনা নদী থেকে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের রোগনাথ চন্দ্র জলদাস ও মকুল চন্দ্র জলদাস নামে ২ জেলেকে অপহরণ করে ডাকাতরা। পরে ওই ডাকাতদের দেওয়া বিকাশ নম্বরে মুক্তিপণের ৪০ হাজার টাকা দিলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এই সংবাদ পেয়ে কোস্টগার্ড প্রযুক্তি ব্যবহার করে বিকাশের সেই নম্বরটি দিয়ে ডাকাতদের হাতিয়ার জাগলার চরে অবস্থান নিশ্চিত হয়।

পরে কোস্টগার্ডের একটি টিম শনিবার বিকেলে স্টেশন কমান্ডার বিশ্বজিৎ বড়ুয়ার নেতৃত্বে জাগলার চরে অভিযান করে। এ সময় তারা ৭ ডাকাতকে ২টি আগ্নেয়াস্ত্র ও ১ রাউন্ড গুলিসহ আটক করে।

এ ব্যাপারে কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়া জানান, কোস্টগার্ডের নিয়মিত ডিউটির অংশ এটি। আটক ডাকাতদের দ্রুতই হাতিয়া থানায় সোপর্দ করা হবে। এ বিষয়ে কোস্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে আটক দস্যুর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী কর্মীদের বোরকা ও নেকাব পরা নিষিদ্ধ করল চট্টগ্রাম চক্ষু হাসপাতাল
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
চাঁদপুরে তিন উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৪ 
X
Fresh