• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আশুগঞ্জে কিশোরকে পিটিয়ে হত্যা করলো বন্ধুরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৩
হত্যা×বিচার×সুমন×ফেইসবুক×তুষার×রাত×ম্যাসেঞ্জার×রায়হান×
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় বন্ধুদের হাতে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহতের নাম ইয়াসিন আরাফাত। তিনি আশুগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহকারী আব্দুর রহমানের ছেলে।

আজ শনিবার দুপুরে পুলিশ উপজেলা শহরের হাজী পাড়ার ভাড়া বাসার ছাদ থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ দুইজন বন্ধুকে আটক করেছে।

আটককৃতরা হলো মকবুল হোসেনের ছেলে আলভী ও মৃত ফিরোজ শিকদারের ছেলে একান্ত শিকদার। নিহতের পরিবার জানান, শুক্রবার বিকেল চারটায় ইয়াসিন আরাফাতকে তার বন্ধু আলভী, একান্ত শিকদার, প্রান্ত শিকদার, রায়হান ও সুমনকে ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে ইয়াসিনকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না।

বারবার তাকে ফোন করলেও রিসিভ করছিল না। পরে রাত সাড়ে ১১টায় ইয়াসিনের ভাই তুষার তার ইয়াসিনের ব্যক্তিগত ফেইজবুকে ম্যাসেঞ্জারে ভয়েজ ম্যাসেজে দেখতে পান সে তার বন্ধু রায়হানের কাছে বাসার ছাদে আছেন অবগত করেন। তার কাছে মাফ চাইছেন। বিষয়টি দেখতে পেয়ে তাৎক্ষণিক বোন জুতিকে জানালে দ্রুত বাসার ছাদে গিয়ে দেখতে পান ছাদের গেইট বন্ধ।

অনেক ডাকাডাকির পর কোনও সাড়াশব্দ না পেয়ে রাতেই বাসায় চলে যান। পরে শনিবার সকালে পাশের ছাদ দিয়ে গিয়ে দেখেন ইয়াসিনের গলায় জিআই তার দিয়ে প্যাছানো অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে তার মরদেহ।

বিষয়টি দেখতে পেয়ে দ্রুত ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল করে দুপুর ১২টায় মরদেহ উদ্ধার করে। ইয়াসিন আরাফাতের বোন জুতি বলেন, একমাস আগেও আলভী, একান্ত শিকদারসহ তার বন্ধুরা মিলে তাকে মারধর করেছিল।

প্রায়ই বন্ধুরা মিলে আড্ডা দিতো। গতকাল শুক্রবার তাকে ডেকে নিয়ে হত্যা করেছে বন্ধুরা। এ সময় তিনি বলেন এ হত্যাকাণ্ডের বিচার বিচার চাই।

ইয়াসিন আরাফাতের মা শাহীনা বেগম বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের বিচার আমি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই রহস্যজনক। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছি। আশা করি দ্রুত এ ঘটনার রহস্য উন্মোচন হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
যে কারণে প্রদর্শনের উপযোগী নয় রাফির ‘অমীমাংসিত’
X
Fresh