নতুন কর্মসূচি দিলেন কাদের মির্জা

প্রকাশ | ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১৪ | আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৫

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ
ছবি: সংগৃহীত

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে ডাকা হরতাল কর্মসূচি শেষ হয়েছে। আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে হরতাল শেষের পর কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর ব্যানারে সংবাদ সম্মেলনে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, গতকালের ঘটনার সুষ্ঠু তদন্ত করে হামলাকারীদের কঠোর শাস্তি দাবি করছি। আজকে আমার সমর্থকদের ওপর পুলিশ লাঠিচার্জ করেছে। আমি দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

আরও পড়ুনঃ 'সবাইকে টিকা নিতে বললেন বিএনপি নেতা ফারুক

তিনি বলেন, হামলাকারীদের শাস্তির দাবিতে আগামী সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পুরো বসুরহাট পৌরসভায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। 

এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষা থাকায় পূর্বঘোষিত সকাল-সন্ধ্যা হরতাল শিথিল করে দুপুর ১২টা পর্যন্ত করা হয়।

উল্লেখ্য, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে চাপরাশিরহাট বাজারে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল অনুসারী আওয়ামী লীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। আহতদেরকে কাদের মির্জা নিজের অনুসারী দাবি করেন এবং তাকে হত্যাচেষ্টার অভিযোগ তুলে এর প্রতিবাদে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টায় শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি ঘোষণা করেন।

এসএস