logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে পাশের রুমে নিয়ে ধর্ষণ

গ্রেপ্তার×স্বামী×আটক×সাব্বির×স্ত্রী×গাজীপুর×বাংলাদেশ×কালিয়াকৈর×
ছবি সংগৃহীত

গাজীরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় স্বামীকে ঘরের ভেতর আটক করে স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ধর্ষণের শিকার নারী নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে দু’জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার উত্তর গজারিয়া এলাকার সিরাজের ছেলে ফারুক (৩৩) ও একই এলাকার নারায়ণ চন্দ্র সরকারের ছেলে অর্পূব কুমার দিপু (৩২)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায, দীর্ঘদিন আগে টাঙ্গাইল জেলা থেকে জীবিকার উদ্দেশ্যে কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় রাম প্রসাদের বাড়ি ভাড়া নিয়া বসবাস করে আসছিল। ধর্ষিতার স্বামী জিন্নাত আলী পেশায় একজন রাজমিস্ত্রি। গেলো বুধবার সন্ধ্যায় ফারুক, আলমগীর, সাব্বির, রুপ কুমার, সুজন, অর্পূবসহ কয়েকজন মিলে রাম প্রসাদের বাসায় যেয়ে স্বামী জিন্নত আলীকে একটি কক্ষে নিয়ে মারপিট করতে থাকে।

তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। এ সময় তার স্ত্রীকে জোরপূর্বক পাশের কক্ষে নিয়ে ফারুক ধর্ষণ করেন। পরে তার ডাকচিৎকারে আশেপাশের লোক ছুটে আসলে ধর্ষককারীরা তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে ধর্ষিতা বাদী হয়ে কালিয়াকৈর ধানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে পুলিশ ওই এলাকায় অভিযান করে ফারুক ও অর্পূবকে গ্রেপ্তার করেন। আজ শনিবার দুপুরে ধর্ষণ মামলা দিয়ে ফারুক ও অর্পূবকে গাজীপুর জেল হাজতে পাঠান।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী আরটিভি নিউজকে জানান, র্ধষণের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

RTV Drama
RTVPLUS