• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের আগে ধর্ষণের ঘটনায় স্বাধীন আলী কারাগারে

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৬
কারাগার×স্বাধীন×জয়রামপুর×ফুসলিয়ে×বাড়ি×বিয়ে×মেয়ে×বয়স×
ছবি আরটিভি নিউজ

চুয়াডাঙ্গায় নিজ স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বাধীন আলী (২০) নামে এক যুবকে আটক করেছে পুলিশ। গেল শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাকে দামুড়হুদার জয়রামপুর গ্রাম থেকে আটক করা হয়। আটককৃত স্বাধীন একই গ্রামের ডালু ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের ডালু ইসলামের ছেলে স্বাধীনের সঙ্গে গেলো কয়েক মাস আগে বিয়ে হয় একই গ্রামের নাবালিকা এক মেয়ের সঙ্গে। মেয়ের বয়স কম হওয়ায় তখন বিয়ের কাবিননামা তৈরি করেনি উভয়পক্ষের পরিবার। এক মাস পর স্বাধীন বিয়ের বিষয়টি অস্বীকার করে ওই মেয়েকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। প্রায় দুই মাস ওই মেয়েকে আশ্বাস দিয়েও ঘরে তুলেনি স্বাধীন।

আরও পড়ুনঃ সিলেটে ট্রিপল মার্ডার: আসামি মা-ছেলে

ওই মেয়ের খালা জানান, গেলো বছরের ৫ নভেম্বর তার বোনের মেয়েকে ফুসলিয়ে স্বাধীন জোরপূর্বক তার বন্ধু রাহুলের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে তার পরিবার তাকে সেখান থেকে উদ্ধার করে এনে থানা পুলিশে লিখিত অভিযোগ করে। পরে বিষয়টি মীমাংসার পর তাদের বিয়ে দেওয়া হয়। মেয়ের বয়স কম হওয়ায় তখন বিয়ের কাবিননামা তৈরি করা হয়নি।

আরও পড়ুনঃ স্বামীর পুরুষাঙ্গ কেটে হাসপাতালে রেখে পালালেন নববধূ

স্বাধীনের বাবা ডালু ইসলাম জানান, ওই মেয়ের সঙ্গে জোরপূর্বক স্বাধীনের বিয়ে দেওয়া হয়েছে। আমার পাঁচ ছেলে-মেয়ে। মাঠে পাঁচ কাঠা পানের বরজ আছে। বিয়ের পর ওই মেয়ে বরজের জমি তার নামে লিখে দিতে বললে বিরোধ সৃষ্টি হয়।

দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার বাকী বিল্লাহ আরটিভি নিউজকে জানান, শুক্রবার ওই নাবালিকা মেয়ের খালা বাদী হয়ে জয়রামপুর মাঠপাড়ার ডালুর ছেলে স্বাধীন (২০), সুবারেকের ছেলে রাহুল (২০), হাসেমের ছেলে শাকিল (২০), জয়রামপুর মাঠ পাড়ার মৃত ফকির মালিথার ছেলে তাহাজ্জত মালিথা (৫৫) ও দামুড়হুদার নাপিতখালি গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে (দামুড়হুদা সদর ইউনিয়নের সরকারি কাজি) কুতব উদ্দিনের (৫৫) নাম উল্লেখ করে থানায় একটি ধর্ষণের অভিযোগ করেন।পরে রাতে অভিযান চালিয়ে স্বাধীনকে আটক করা হয়। আজ শনিবার সকালে উভয়ের পরিবার বিষয়টি নিয়ে মীমাংসায় বসার কথা রয়েছে। মীমাংসা না হলে মামলা রজু করা হবে।

আরও পড়ুনঃ চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে মানুষের ভীড়

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা রেকর্ড ৪২.২
X
Fresh