• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোম্পানীগঞ্জে হরতাল শিথিল করলেন কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৭
কোম্পানীগঞ্জে হরতাল শিথিল করলেন কাদের মির্জা
ফাইল ছবি

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলা সকাল-সন্ধ্যা হরতাল শিথিল করেছেন

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টা পর্যন্ত এ হরতাল কর্মসূচি চলবে। দুপুর ২টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা থাকায় হরতাল শিথিলের ঘোষণা দেন তিনি।

সকাল ১০টার দিকে হরতালের সমর্থনে মিছিল শেষে কোম্পানীগঞ্জের রূপালী চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ ঘোষণা দেন। আবদুল কাদের মির্জা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষা থাকায় আজকের হরতাল শিথিল করে দুপুর ১২টা পর্যন্ত করা হয়েছে।

এদিকে সকালে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থকরা থানার সামনে অবস্থান করতে চাইলে পুলিশ তাদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

অপরদিকে শহরের দোকানপাট বন্ধ রয়েছে। বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনও বাস-ট্রাক ছেড়ে যায়নি এবং বাইরে থেকে কোনও বাস-ট্রাক কোম্পানীগঞ্জে আসেনি। হরতালের সমর্থনে রাস্তায় গাছের গুঁড়ি ফেলা হয়েছে। বন্ধ রয়েছে আন্তঃজেলা রুটের সকল বাস। তবে সড়কগুলোতে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল করছে। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও মোড়সমূহে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হরতাল-অবরোধেও খাদ্য নিরাপত্তায় বাংলাদেশের উন্নতি 
নির্বাচনের সরল অঙ্কটা শুধু শুধু জটিল করা হচ্ছে 
সংসদের প্রথম দিন হরতাল দিয়ে ‘মাঠের আন্দোলনে’ ফিরতে চায় বিএনপি
ভরা ব্যালট বাক্সের তথ্য দিলেন রিজভী
X
Fresh