• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

নড়াইল প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২২
Bangladesh Ansar Champion in National Women's Handball Competition
জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

নওগাঁ জেলা দলকে বাংলাদেশ আনসারের নারী দল নড়াইলে অনুষ্ঠিত ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১ এ চ্যাম্পিয়ন হয়েছে। আজ শুক্রবার বিকেলে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ২৬-১২ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এ প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে নওগাঁ জেলা এবং তৃতীয় স্থান লাভ করেছে বাংলাদেশ পুলিশ।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

টুর্নামেন্ট কমিটির সভাপতি ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান সঞ্জিব চ্যাটার্জি, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান মিকু, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন আহম্মেদ, কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হোসেন, সদস্য মোঃ মকবুল হোসেন, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণসহ অংশগ্রহণকারী দলের খেলোয়ার ও কর্মকর্তাগণ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।

এ প্রতিযোগিতায় স্বাগতিক নড়াইল জেলাসহ দেশের ১২টি জেলা অংশগ্রহণ করে। দলগুলো হলো ক গ্রুপে বাংলাদেশ আনসার, রাঙ্গামাটি জেলা, দিনাজপুর জেলা, খ গ্রুপে জামালপুর জেলা, মাদারীপুর জেলা, গোপালগঞ্জ জেলা, গ-গ্রুপে নওগাঁ জেলা, ফরিদপুর জেলা, ঢাকা জেলা এবং ঘ-গ্রুপে বাংলাদেশ পুলিশ, পঞ্চগড় জেলা ও স্বাগতিক নড়াইল জেলা।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
বিশ্বে প্রথম এআই সুন্দরী প্রতিযোগিতা
জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মুজিবনগর দিবসের সূচনা
X
Fresh