• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

মাছ ধরার ট্রলারে ডাকাতি

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৪
মাছ×ট্রলার×চিকিৎসা×সুন্দরবন×মোহনা×আরটিভি×জেলে×অপেক্ষা×
ছবি সংগৃহীত

বরগুনার পাথরঘাটা থেকে ১০ কিলোমিটার দক্ষিণ সুন্দরবনসংলগ্ন বলেশ্বর নদের মোহনা থেকে জলদস্যুরা জেলে বহরে হামলা চালিয়ে একটি মাছ ধরা ট্রলারসহ প্রায় ৫০ হাজার টাকার মাছ ও রসদ সামগ্রী লুটে নিয়ে যায়। এ সময় ওই ট্রলারে থাকা সাত জেলেকে পিটিয়ে আহত করে মুখোশধারী ১২ থেকে ১৫ জনের দস্যু বাহিনী।

আজ শুক্রবার ভোরে সুন্দরবনসংলগ্ন বলেশ্বর নদের মোহনায় এ ঘটনা ঘটে।

আহত জেলেরা হলেন, ট্রলারের মালিক মো. জাকির সরদার, জেলে কাওছার হোসেন, মো.আরিফ হোসেন, জামাল হোসেন, রাসেল আকন, ইলিয়াস হোসেন ও সিফাত খান।

পটুয়াখালী কুয়াকাটা থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে পাথরঘাটার উদ্দেশ্যে রওনা হয়েছে।

এফবি সুফিয়া ট্রলারের মালিক জাকির সরদার আরটিভি নিউজকে বলেন, সুন্দরবনসংলগ্ন বলেশ্বর নদের মোহনায় মাছ ধরার জন্য অপেক্ষা করছি এমন সময় রাত সাড়ে তিনটার দিকে নামবিহীন একটি ট্রলারে অন্তত ১২ থেকে ১৫ জনের মুখোশধারী পাইপগানসহ আমাদের ট্রলারে উঠে যায়। এসময় আমাদের ৭ জেলেকে পাইপগান দিয়ে পিটিয়ে আহত করে। পরে পার্শ্ববর্তী অন্য একটি নামবিহীন ছোট নৌকায় আমাদের উঠিয়ে দিয়ে আমাদের ট্রলারসহ লুটে নিয়ে যায়। সেখানে অন্তত ৫০ হাজার টাকার মাছ সামগ্রী রয়েছে। এছাড়াও আমাদের প্রত্যেকের সঙ্গে থাকা মোবাইল ফোন নিয়ে যায়। তবে রাতের অন্ধকারে তাদের কাউকে চেনা যায় না। প্রত্যেকের হাতে পাইপগানসহ দেশীয় অস্ত্র ছিল।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাহাবুদ্দিন বলেন, ট্রলার ছিনতাইয়ের একটি ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
X
Fresh