logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

মধ্য রাতে সঙ্গীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া হলো যুবতীকে

যুবতী×অপহরণ×আরোহী×রিকশা×কুড়িগ্রাম×গাজীপুর×সন্ধান×বাংলাদেশ×
প্রতিকী ছবি

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় বেড়াতে আসা যুবককে মারধর করে সঙ্গী যুবতীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি গাজীপুর পাল্লি বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সীমানা প্রাচীরের পাশে এ ঘটনা ঘটে।

জিএমপির উপকমিশনার (ক্রাইম) জাকির হাসান জানান, গাজীপুরে বেড়াতে আসেন কুড়িগ্রামের রাজীবপুর থানার মরিচাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে মাহিম (১৮) ও একই এলাকার এক কিশোরী (১৬)।

তিনি জানান, গাজীপুরের কোনাবাড়ি এলাকায় গেলো বুধবার দিনগত রাত আড়াইটার দিকে তারা বাস থেকে নামেন। পরে তারা রিকশাযোগে চান্দনা চৌরাস্তা মোড়ে যান। সেখান থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশা যোগে জয়দেবপুর শহরের শিববাড়ি মোড়ের উদ্দেশে রওনা হন। ভোর চারটার দিকে তারা ঢাকা-গাজীপুর সড়কের গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের পার্শ্ববর্তী গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌঁছান। এ সময় দুই যুবক তাদের রিকশা গতিরোধ করে। যুবকরা রিকশা আরোহীদের সার্ডি রোডের নির্জন স্থানে নিয়ে টাকা পয়সা ছিনিয়ে নেয়। পরে মাহিমকে মারধর করে এবং অস্ত্রের ভয় দেখিয়ে যুবতীকে অপহরণ করে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। শুক্রবার ১২টা পর্যন্ত নিখোঁজ যুবতীর সন্ধান পাওয়া যায়নি। তাকে উদ্ধারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। তবে মেয়েটির সঙ্গে কী সম্পর্ক রয়েছে সে ব্যাপারে ছেলেটি অসংলগ্ন কথাবার্তা বলছে। এ ব্যাপার আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

RTV Drama
RTVPLUS