• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাদারীপুরে ৩ গরু চোর আটক

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৪
আটক×চোর×গরু×চুরি×পুলিশ×জব্দ×উদ্ধার×গাড়ি×
ছবি সংগৃহীত

মাদারীপুরে গরু চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগিরয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, মাদারীপুর সদর উপজেলার হজিরহাওলা গ্রামের মৃত মালেক চোকদারের ছেলে তুহিন চোকদার (২৩), একই এলাকার বাবু তালুকদারের ছেলে মেহেদি হাসান (২১) ও শাহাদাৎ কাজীর ছেলে সাইফুল কাজী (২০)।

এছাড়া সন্দেহভাজন হিসেবে আরও তিনজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তারা হলো, মাদারীপুর সদর উপজেলা হজিরহাওলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার (৩২), একই এলাকার মিজান বেপারীর ছেলে রোমান বেপারী (২৩) ও একলাস বেপারীর ছেলে রানা বেপারী (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগরিয়া এলাকা থেকে গরু চুরি শেষে ট্রাকে করে পালিয়ে যাচ্ছিল চোরচক্র। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে গতিরোধ করে তুহিন চোকদার, মেহেদি হাসান ও সাইফুল কাজী নামে তিনজনকে আটক করে। এ সময় চুরি হওয়া দুটি গরু উদ্ধার ও ট্রাকটি জব্দ করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে আটক তিনজনতে গাড়িতে করে থানার উদ্দেশ্যে রওয়ানা দেওয়া শুরু করে।

এ সময় আসিফ হাওলাদার, রোমান বেপারী ও রানা বেপারী নামে তিন যুবক বাঁধা দেয় এবং চোরদের ছেড়ে দিতে সুপারিশ করে। একপর্যায়ে ঘটনাস্থল থেকে ছয়জনকেই আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা আরটিভি নিউজকে জানান, তিন গরু চোরকে হাতেনাতে ধরা হয়েছে। এছাড়া সন্দেহভাজন আরও তিনজন রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh