• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের সময় মেয়েটির চিৎকার থামাতে যা করলো মোশারফ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৫
চিৎকার×ধর্ষণ×কমপ্লেক্স×আত্রাই×থানা×বাদী×কন্যা×মামলা×
ছবি সংগৃহীত

নওগাঁর আত্রাইয়ে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পর থেকে ধর্ষক গা ঢাকা দিয়েছে। ঘটনাটি ঘটেছে গেলো ১৩ ফেব্রুয়ারি উপজেলার লাকবাড়ি গ্রামে।

থানায় দায়েরকৃত মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শুকটিগাছা গ্রামের নূরুল ইসলামের সঙ্গে গেলো আট বছর আগে লাকবাড়ি গ্রামের আব্দুল শিকদারের কন্যা শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর তাদের ঔরষে একটি কন্যা সন্তান জন্ম নেয়। সম্প্রতি তাদের বিয়ে বিচ্ছেদ হয়ে যায়।

কন্যা সন্তান ছোট হওয়ায় মা শিউলী তাকে নিয়ে দুই বছর ধরে তার পিত্রালয় লাকবাড়ি গ্রামে অবস্থান করেন। এদিকে গত ১৩ ফেব্রুয়ারি শিউলীর ভাতিজা শহিদুল ইসলামের ছেলে মোশারফ হোসেন (১৮) নূরুল ইসলামের পাঁচ বছর বয়সী শিশু কন্যাকে ঘরে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত করে। এ সময় ওই শিশু চিৎকার করতে থকলে তার মুখ গামছা দিয়ে চেপে ধরে।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গ্রাম্য মাতব্বররা বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এদিকে ঘটনা জানতে পেরে মেয়ের বাবা বৃহস্পতিবার বিকেলে শিশু কন্যাকে সঙ্গে নিয়ে এসে তিনি বাদী হয়ে আত্রাই থানায় মামলা দায়ের করেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মামলা দায়েরের পর থেকে আসামি গা ঢাকা দিয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলের শ্রেষ্ঠ ওসি ভূঞাপুর থানার আহসান উল্লাহ্
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
X
Fresh