• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফের ভোটগ্রহণ চায় নরসিংদীর কাউন্সিলররা

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১২:০০
কাউন্সিলর×ভোট×অফিসার×আশানুরুপ×আদালত×বাতিল×গ্রহণ×দাবি×
ফাইল ছবি

চতুর্থ ধাপে অনুষ্ঠিত নরসিংদী পৌর নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের ফলাফল বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নির্বাচনে অংশ নেওয়া পাঁচ কাউন্সিলর প্রার্থী। সেইসঙ্গে পুনরায় এ ওয়ার্ডে ভোট গ্রহণেরও আবেদন জানিয়েছেন ১ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নেয়া তিনজন সাধারণ কাউন্সিলর এবং দুইজন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী।

গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের ডিসি রোডস্থ ১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কামাল মোল্লার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব দাবি জানান কাউন্সিলর প্রার্থীরা।

এ সময় এক নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নেয়া লিটন খন্দকার, রাজু মোল্লা, নারী কাউন্সিলর ফাতেমা ইয়াসমিন ও জয়ন্তী রানী দাস উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে পরাজিত প্রার্থী ও ১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কামাল মোল্লা বলেন, ১৪ ফেব্রুয়ারি নরসিংদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে বাসাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদরাসায় গাউছিয়া পেশোয়ারিয়া সুন্নীয়া আলিয়া মাদরাসা ভোট কেন্দ্রে ভোটের নামে নৈরাজ্য, ব্যালট ছিনতাই করে জাল ভোটসহ অবাধে সিল মারার ঘটনায় নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়েছে। এমতাবস্থায় ভোট সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে বিচার এবং এ ওয়ার্ডের ফলাফল বাতিল করে পুনরায় ভোট গ্রহণের দাবি জানানো হয়। রিটার্নিং অফিসারের কাছে লিখিত আবেদনে আশানুরুপ বিচার না হলে আদালতে মামলা করা হবে বলেও জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশে সংকট বাড়বে জনতা ব্যাংকের
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
এফডিসিতে শাবনূর, ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
X
Fresh