• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আল জাজিরায় সংবাদের প্রতিবাদে মৌলভীবাজারে প্রতিবাদ সভা

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৪
আল×জাজিরা×বাংলাদেশ×মিথ্যা×বানোয়াট×সমাবেশ×প্রচার×গভীর×
ছবি আরটিভি নিউজ

আল জাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ ও বাংলাদেশবিরোধী অপপ্রচারের প্রতিবাদে মৌলভীবাজারের জুড়ীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জুড়ী মুক্তিযোদ্ধা চত্বরে উপজেলা দেশ প্রেমিক নাগরিক ব্যানেরা আয়োজিত প্রতিবাদ সভায় অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনগুলো।

জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা এম ইলিয়াস রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিন্টু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা যুব লীগের সভাপতি মামুনুর রশিদ, আব্দুল কাদির দারাদ, মইনুল ইসলাম, আব্দুল হান্নান, সোহাগ আহমেদ, মিজানুর রহমান, শাহাবউদ্দিন সাবেল ও ইকবাল ভূঁইয়া।

আল জাজিরা টেলিভিশনের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলার প্রস্তুতি চলছে। সেই লক্ষ্যে আমি বেশ কিছু উকিলের সঙ্গে পরামর্শ করছি বলে জানান জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।

সমাবেশে বক্তারা বলেন, আল জাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করছে। যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনে হেরে যা বললেন নিপুণ
মালয়েশিয়ায় শোষণের শিকার হচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা
একাধিক পদে চা বোর্ডে নিয়োগ
মিশা-ডিপজলের কাছে কত ভোটে হারলেন কলি-নিপুণ
X
Fresh