• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের পরেই স্ত্রীর বড় বোনের মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে রুবেল

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৩
রুবেল×গ্রেপ্তার×কিশোরী×মামলা×উদ্ধার×জানান×ফেব্রুয়ারি×প্রলোভন×
প্রতিকী ছবি

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় এক কিশোরীকে অপহরণের পর আটকে রেখে ধর্ষণের অভিযোগে মো. রুবেল মিয়া (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রুবেল ঈশ্বরগঞ্জ উপজেলার শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। সম্পর্কে রুবেল ওই কিশোরীর খালু।

আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে গতকাল বুধবার মানিকগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রুবেলের দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য জানিয়েছেন। ওসি জানান, গেলো বছরের ২০ ডিসেম্বর ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে রুবেল। ঘটনার প্রায় দুই মাস পর গেলো ১৫ ফেব্রুয়ারি মামলা করেন কিশোরীর বাবা। মামলার পর পুলিশ তাকে গ্রেপ্তার এবং কিশোরীকে উদ্ধার করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুস সবুর জানান, রুবেল গেলো বছরের অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে তারাকান্দার ডাকুয়া ইউনিয়নে বিয়ে করেন। বিয়ের দুই মাসের মাথায় তার স্ত্রীর বড় বোনের মেয়েকে বিয়ের প্রলোভনে অপহরণ করে। বিষয়টি কিশোরীর পরিবার গোপনে মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়ে থানায় মামলা করেন।

এসআই আরও বলেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল অপহরণ ও ধর্ষণের কথা স্বীকার করেছে। আজ বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওই কিশোরীর ফরেনসিক পরীক্ষা করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
X
Fresh