• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মা সৌদি আরবে, মেয়েকে অশ্লীল ভিডিও দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ বাবার

শরীয়তপুর প্রতিনিধি,  আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৬
ধর্ষণ×শিশু×সংসার×বাসা×ফেব্রুয়ারি×সৌদি×আট×হারুন×
ছবি সংগৃহীত

শরীয়তপুরের সদর উপজেলায় আট বছর বয়সী নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. ফারুক বেপারী ভোলা (৫৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পালং থানা পুলিশ। নারী ও শিশু নির্যাতন দলমন আইনে (ধর্ষণের) অভিযোগ এনে ভিকটিমের খালা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

গতকাল বুধবার দিনগত রাতে ফারুককে গ্রেপ্তার করে পুলিশ। ফারুক ভোলা জেলার চর ফ্যাশন থানার চর নিউটন গ্রামের মৃত হারেজ বেপারীর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ বছর আগে প্রেমের সম্পর্ক করে ঢাকাতে ওই শিশুর মায়ের সঙ্গে বিয়ে হয় ফারুক বেপরীর। বিয়ের চার বছর পর তারা শরীয়তপুরে চলে আসে। বিবাহিত জীবনে তাদের এগারো বছরের এক ছেলে ও আট বছরের এক মেয়ে আছে।

অভাবের সংসারের হাল ধরতে ওই শিশুর মা ২০১৮ সালে সৌদি আরব যান। বর্তমানে তিনি সৌদি আরবে অবস্থান করছেন। সেই সুবাদে মো. ফারুক বেপারী তাদের ছেলে ও মেয়েদের নিয়ে শরীয়তপুর সদর উপজেলার নীলকান্দি এলাকার হারুন তালুকদারের ভাড়া বাসায় থাকেন। ওই বাসায় গেলো ১৪ ফেব্রুয়ারি রাতে নিজের আট বছরের মেয়েকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণ করে। ইতোপূর্বেও ওই শিশুটিকে অশ্লীল ভিডিও দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেছে বলে অভিযোগ রয়েছে।

অপরদিকে মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়। এরপর ১৫ ফেব্রুয়ারি মেয়ে তার খালাকে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে ১৭ ফেব্রুয়ারি ওই শিশুকে নিয়ে ওর খালা দ্রুত পালং মডেল থানায় এসে অভিযোগ করেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

ভিকটিমের খালা বলেন, ভাগনি ওর বাবার ভয়ে এতদিন চুপ ছিল। কাউকে কিছু বলেনি। আমার বাড়িতে আসলে বিষয়টি ভাগনি আমাকে খুলে বলে। পরে আমি ভাগনিকে নিয়ে থানায় মামলা করেছি। ফারুক ভাগনির সঙ্গে পৈচাশিক কাজ করেছে। ফারুক একজন অমানুষ ওর ফাঁসি হওয়া উচিত।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, আমরা ভিকটিমের খালার অভিযোগ এবং সার্বিক বিষয় যাচাই-বাছাই করে তার বিরুদ্ধে মামলা নিয়েছি। বুধবার রাতে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। আজ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো করেছি এবং ভিকটিমকেও ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর ১৫০ শয্যার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: আকাশের পাল্লায় পড়া মেয়েগুলো স্বামীর সঙ্গে সংসারও করতে পারছে না

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ বিদায়ে ভালোবাসায় সিক্ত জাতীয় পতাকার নকশাকার
বয়স্ক-শিশুদের অপ্রয়োজনে বাইরে না যাওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর
ঘোড়াঘাটে মাদকবিরোধী অভিযানে আটক ২০ 
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh