logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

মৃত্যু×আহত×মসজিদ×সানোয়ার×রহিম×বৈরাগী×চালানো×শিকদার×
ছবি সংগৃহীত

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবক রুবেল মাতুব্বর (২৭) মারা গেছেন।

গতকাল মঙ্গলবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রুবেল রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি-কাশিমপুর গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গেলো ১০ ফেব্রুয়ারি রাতে রাজৈর উপজেলার কঠুরাকান্দি-কাশিমপুর গ্রামের একটি মসজিদে ওয়াজ মাহফিল উপলক্ষে আয়োজিত খেচুরি খাওয়াকে কেন্দ্র করে সানোয়ার সরদারের লোকজনের সঙ্গে একই এলাকার রহিম শিকদারের লোকজনের মধ্যে কথার কাটাকাটি ও হাতাহাতি হয়।

এ ঘটনার জের ধরে পরদিন সকালে পার্শ্ববর্তী বৈরাগীর বাজার এলাকায় রহিম শিকদারের লোকজন সানোয়ার মাতুব্বরের লোকজনের ওপর হামলা চালায়। এ হামলায় পাঁচজন আহত হয়।

তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত রুবেল মাতুব্বর (২৬), লিটন শেখকে (২৬) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক। চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল মঙ্গলবার রাত তিনটার দিকে রুবেল মাতুব্বরের মৃত্যু হয়। এ খবর ছড়িয়ে পড়লে ওই এলাকায় বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট হয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদি জানান, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS