logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

একটি স্বর্ণের চেইনের জন্য গৃহবধূর শরীরে আগুন!

একটি স্বর্ণের চেইনের জন্য গৃহবধূর শরীরে আগুন!

লক্ষ্মীপুরে একটি স্বর্ণের চেইনকে কেন্দ্র করে রাশেদা বেগম নামের এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে দেবর ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। আগুনে ওই গৃহবধূর শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে।

মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ওই গৃহবধূকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ বার্ন ইউনিটে প্রেরণ করেন।

বর্তমানে রাশেদা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তিনি একই গ্রামের জাহের হোসেন এর স্ত্রী।

স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে একটি স্বর্ণের চেইনকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে পূর্ব বিরোধদের জেরে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়। এ সময় রাশেদা চিৎকার করে বলে তার দেবর ও শ্বশুর বাড়ির লোকজন মাইন উদ্দিন, শাহজাহান, লিটন, আশরাফ তার গায়ে আগুন লাগিয়ে দিয়েছেন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, গৃহবধূ রাশেদা বেগমের শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, একটি স্বর্ণের চেইনকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে পূর্ব বিরোধের জেরে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS