নারায়ণগঞ্জে বিএনপি নেতার বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ১০

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০২১, ২২:৪৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের কর্মী সভায় দুর্বৃত্তের হামলার ঘটনার ঘটেছে। এসময় গাড়ি ভাঙচুর ও মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। 

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ জানান, বিকাল ৩টার দিকে স্থানীয় খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে দুঃস্থ এক কর্মীকে ঘরের টিন ও অর্থ সহায়তা দেয়ার কথা ছিল। সেখানে যাওয়ার আগেই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই বাড়িতে হামলা চালায়। 

নজরুল ইসলাম আজাদ জানান, আড়াইহাজারে প্রতিটি ওয়ার্ডে বিএনপির কর্মী সভার আয়োজন করা হচ্ছে। এর অংশ হিসেবে আজ কৃষ্ণপুর এলাকায় কর্মীসভা ছিল। সভা চলাকালীন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালায় এবং নেতাকর্মীদের মারধর করে। এতে ১০ জন আহত হন। এসময় প্রাইভেটকারসহ মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। 

তিনি আরও জানান, বাড়িটির গেট ভেঙে ফেলে। আমি একটি কক্ষে নেতাকর্মী নিয়ে বসা ছিলাম। নেতাকর্মীরা আমাকে নিরাপদে রাখেন। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। কয়েকটি মোটরসাইকেল ও গাড়ি ভাঙচুর করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এসএস