• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড় সীমান্ত থেকে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৫৩
ফাইল ছবি

পঞ্চগড়ের মোমিন পাড়া সীমান্ত থেকে ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা। গতকাল রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে জেলার সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের ঘাগড়া সীমান্ত এলাকার মোমিন পাড়া থেকে তাকে ধরে নিয়ে যায় তাকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে ওই ইউনিয়নের মোমিন পাড়া সীমান্তের মেইন পিলার ৭৫৩ এর ৭ ও ৮ সাবপিলার এলাকা দিয়ে ভারতীয় এলাকায় প্রবেশ করে ওমর ফারুকসহ ৩ জন পুলিশ সদস্য। পরে ওই এলাকার ভারতীয় নাগরিকদের সাথে তাদের তর্ক হয়। পরে ধস্তাধস্তি শুরু হলে ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে ভারতীয়রা মারধর করে আটকে রাখে। পরে তারা তাকে বিএসএফের হাতে তুলে দেন। এসময় মোশারফ হোসেনসহ কয়েকজন পুলিশ সদস্য পালিয়ে বাংলাদেশে চলে আসেন।

স্থানীয়দের জানায়, গতকাল আমরা ওমর ফারুক নামের ওই পুলিশ সদস্যকে এই এলাকায় প্রথম দেখেছি। মোশারফ নামের আরেক পুলিশ সদস্য প্রায়ই এ সীমান্তে আসেন। তিনি তাকে এই এলাকায় নিয়ে এসেছেন। মোশারফ ভারতীয় নাগরিকদের সাথে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানান স্থানীয়রা।

ঘাগড়া সীমান্ত ফাঁড়ির কোম্পানি কমান্ডার সুবেদার মো রুহুল আমিন জানান, আমরা এ ব্যাপারে স্থানীয়দের কাছে শুনেছি। তবে তিনি কেন ভারতীয় সীমান্তে গেছেন আমরা জানি না। আমরা বিএসএফের সাথে কথা বলেছি তারা বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন তিনি এখন জলপাইগুড়ির একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে বিজিবির পক্ষ থেকে এখনো পতাকা বৈঠক বা চিঠি দেয়ার প্রক্রিয়া চলছে।

জিএম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানের জব্দ করা ইসরায়েলি জাহাজে ১৭ ভারতীয় নাগরিক
সীমান্তে আরও ২টি অবিস্ফোরিত রকেট লঞ্চার উদ্ধার
X
Fresh