• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাহফিলে ওয়াজ করতে গিয়ে গণপিটুনি খেলেন নকল বক্তা  (ভিডিও)

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫০
Fake speakers played mass beatings while wazing in the mahfil
মাহফিলে ওয়াজ করতে গিয়ে গণপিটুনি খেলেন নকল বক্তা 

হাজারও মানুষের সামনে মাহফিলে ওয়াজ করছেন এক বক্তা। বয়ানের এক পর্যায়ে উপস্থিত সকলের মনে সন্দেহ তৈরি হয় তার পরিচয় নিয়ে। পরে গণপিটুনির শিকার হয়ে এলাকা ছাড়তে হয় নকল বক্তাকে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত প্রায় ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার এল্লারচর ইউনিয়নের বালিথা এলাকায় এ ঘটনা ঘটে। সামাজিক মাধ্যমে এর একটি ভিডিও ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা শুরু হয়।

আরও পড়ুন : যেভাবে হামলা হয় শায়খ আব্দুর রাজ্জাক বিন ইউসুফের ওপর (ভিডিও)

স্থানীয় সূত্রে জানা যায়, যে বক্তা মাহফিলে ওয়াজ করতে আসার কথা ছিল তিনি ওই এলাকায় পরিচিত। কিন্তু আরেকজন মঞ্চে উঠে বয়ান করতে থাকলে মানুষের মনে সন্দেহ তৈরি হয়। একপর্যায়ে মঞ্চে থাকা একজন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সরাসরি তাকে জিজ্ঞাসা করেন। এরপরে ধরা পড়ে যান ওই নকল বক্তা।

আরও পড়ুন : ৯তলা থেকে গ্রিল বেয়ে নামার চেষ্টা করে যে বিপদে পড়লেন গৃহকর্মী

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শামছুর রহমান রোববার সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সালমা বেগম নামে এক নারী ওই মাহফিলের আয়োজন করেছিলেন। সেখানে ঢাকা থেকে মাওলানা আবুল কালাম আজাদ নামে এক বক্তা আসার কথা ছিল। কিন্তু এ নাম ধারণ করে অন্য একজন এসে প্রধান অতিথির ওয়াজ শুরু করেন। তখন বয়ানের মাঝে উপস্থিত মানুষের মনে সন্দেহ তৈরি হয় ওই ব্যক্তিকে নিয়ে। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তার মুখের রুমাল টান দিলে দেখা যায় তার দাড়ি নেই।

এ বিষয়টি বুঝতে পেরে স্টেজেই নকল বক্তাকে মারপিট শুরু করেন উপস্থিত জনতা। পরে পুলিশের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হলে এলাকা ছাড়া করা হয় তাকে।

আরও পড়ুন : সব শিক্ষার্থীকে ঘুরতে পাঠিয়ে পছন্দের ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

জানা গেছে, নকল ওই বক্তা এফডিসির একজন ভিডিও এডিটর ও স্ক্রিপ্ট রাইটার। তবে তার নাম-পরিচয় সম্পর্কে সঠিক তথ্য পাওয়া যায়নি। ওই মাহফিলে সিনেমা জগতের খলনায়ক আমির সিরাজী ও নায়ক মেহেদী উপস্থিত ছিলেন।
জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালীগঞ্জে ঊষার ইফতার ও দোয়া মাহফিল
বিএনপির ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতা 
সেনবাগ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল 
ভারতীয় সহকারী হাইকমিশনের আয়োজনে ইফতার মাহফিল
X
Fresh