• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকার বন্ধুদের মারপিটে নিহত প্রেমিক

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৩০
প্রেমিকা×পৌাঁছালে×চিকিৎসক×মেডিকেল×পরামর্শ×নিহত×হামিম×সজল×
ছবি আরটিভি নিউজ

নওগাঁ সদর উপজেলায় প্রেমে ব্যর্থ হয়ে আনিসা আনির (১৮) প্রেমিক হামিম হাসানকে (২০) পিটিয় হত্যার অভিযাগ উঠেছে। ঘটনার পর সদর থানায় ৩ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনা ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হলে মামলার প্রধান আসামি বখাটে আসিফ হাসন সজলকে গ্রেপ্তার করছে পুলিশ। তবে বাকি আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। হামিম হাসান বহস্পতিবার ভোরে রাজশাহী রয়্যাল হাসপাতালে মারা যান।

নিহত হামিম হাসান নওগাঁ সদরের মুরাদপুর গ্রামের শাহাদাত হোসেনের একমাত্র ছেলে। নিহতের পারিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হামিম হাসান রাজশাহী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত ছাত্র ও প্রাণ কোম্পানিতে চট্টগ্রামর চাকরি করেন এবং বাবা-মায়ের সঙ্গে সেখানেই থাকেন। গেলো ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম থেকে নওগাঁয় হামিমের চাচাতো ভাইয়ের বিয়েতে আসেন।

গেলো ৮ ফব্রুয়ারি দুপুরে নওগাঁ শহরে প্রেমিকা আনিসা আনির সঙ্গে দেখা করতে আসেন। এ সময় আসিফ হাসান সজলের নেতৃত্বে তার সহযাগীরা ইট দিয়ে মাথায় আঘাত ও নির্যাতন করে। এরপর নির্যাতনকারীরা হামিমকে নওগাঁ সদর হাসপাতালে ফেলে রেখে চলে যায়। হামিমের পরিবার জানতে পেরে হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিতে পরামর্শ দেন । রাজশাহী রয়্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে রাতে মারা যান।

শাহাদাত হাসান জানান, হামিম খুব ভদ্র ছিলো। তার প্রেমিকা আনিসা আনির সঙ্গে দেখা করতে এলে প্রেমে ব্যর্থ বখাটে সজলের নেতৃত্বে তার

সহযাগীরা মারপিট ও ইট দিয়ে মাথায় আঘাত ও নির্যাতন করে। তিনি আরও জানান, বখাটে সজলের পরিবার নওগাঁ শহরের প্রভাবশালী পরিবার। ন্যায় বিচার না পাওয়ার আশঙ্কায় রয়েছেন তাদের পরিবার।

নওগাঁ সদর থানার ওসি সাহোরাওয়ার্দি হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর, মোমবাতি জ্বালিয়ে নিহতদের স্মরণ
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
নিহত চুয়েটের ২ শিক্ষার্থীর পরিবার পাবে ১০ লাখ টাকা 
নোয়াখালীতে রেজাল্ট শিট আনতে গিয়ে শিশুর মৃত্যু
X
Fresh