logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বাবার জন্য ভোটের মাঠে নায়ক রোশান

প্রচারণা×নির্বিঘ্ন×ভোট×আখাউড়া×পৌরসভা×মানুষ×প্রার্থী×আকুতি×
ছবি আরটিভি নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনের শেষ সময়ের প্রচার-প্রচারণা চলছে। পিতার জন্যে ভোট চাইতে মাঠে নেমেছেন এক চলচ্চিত্র অভিনেতাও। অভিনেতা জিয়াউল রোশান আখাউড়া পৌরসভার প্রথম মেয়র নূরুল হক ভূইয়ার একমাত্র ছেলে।

গতকাল বৃহস্পতিবার পৌর শহরের আগরতলা রোডে বাবার সমর্থকদের নিয়ে প্রচারণা চালাতে দেখা যায় রোশানকে। রাস্তার পাশের দোকানে এবং বাসা-বাড়িতে গিয়ে বাবার প্রচারপত্র তুলে দিচ্ছেন ভোটারদের হাতে।

রোশান জানান, গেলো ফেব্রুয়ারি থেকে এলাকায় রয়েছেন। থাকবেন ১৪ই ফেব্রুয়ারি ভোটের দিন পর্যন্ত। এর আগেও প্রচারণা চালিয়ে গেছেন কয়েকদিন। পৌর এলাকার দেবগ্রাম, তারাগন, নারায়ণপুর, নূরপুর, শান্তিপুর, খরমপুর, দুর্গাপুর এলাকায় প্রচারণা চালানা।

রোশান বলেন, প্রচারণা নেমে যা দেখেছি মানুষ চান নির্বিঘ্ন ভোট দিতে। পছন্দের প্রার্থী নির্বাচন করতে। গেলো ১০ বছর ধরে ভোট দিতে না পারার কষ্ট রয়েছে এই পৌরসভার মানুষের। সেটাই তাদের প্রধান আকুতি। আমার বাবাকে এখানকার মানুষ অনেক পছন্দ করে। ভালোবাসে।

কোনো ছলছাতুরি এবং গণ্ডগোল না হলে আমার বাবা ৮৫ পার্সেন্ট ভোট পাবেন। আমি নির্বাচন প্রশাসনকে বলবো তারা যেন নির্বাচন সুষ্ঠু করেন। প্রচারণা সরাসরি তাকে বাধা দেওয়া না হলে কোথাও বৈঠক করলে ওই বাড়িতে গিয়ে হুমকি দেওয়া হচ্ছে বলেও জানান রোশান।

রওশন চলচ্চিত্রে অভিনয় করছেন ২০১৬ সাল থেকে। আইইউবি থেকে বিবিএ শেষ করে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ তাকে অভিনয় করার সুযোগ দেন। তার অভিনীত প্রথম ছবি 'রক্ত' প্রশংসিত হয়। এরপর 'ককপিট', 'ধেৎতেরেকি'সহ আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত প্রায় একডজন ছবি মুক্তির অপেক্ষায় আছে।

করোনাভাইরাসের সময় অনেকে অবসর সময় কাটালেও তার অবসর নেই। বাবার নির্বাচনে শুটিংয়ের ফাঁকে ফাঁকে এসে প্রচারণা চালাচ্ছেন। গেলো ৪ ফেব্রুয়ারি সিলেটে অভিনয় করে পরদিন আখাউড়া চলে আসেন। এছাড়া নিয়মিত ছবির শুটিং-এ অংশ নিচ্ছেন তিনি।

জেবি/এম

RTV Drama
RTVPLUS