• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণ চেষ্টার পর মেয়েটিকে ধৌত করে ঘরে পাঠায় শাহীন 

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫০
ঝালকাঠি×ঘটনাস্থল×নিপীড়ন×বরিশাল×প্রাথমিক×শিশু×পরিদর্শন×প্রমাণ×
ছবি সংগৃহীত

ঝালকাঠির নলছিটিতে চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রতিবেশী শাহীন মীরাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার বিকেলে নলছিটি উপজেলার পূর্ব ষাটপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে (৪৫) গ্রেপ্তার করেছে নলছিটি থানা পুলিশ।

নিপীড়নের শিকার শিশুটির বাবার অভিযোগ, বুধবার বিকেলে তার চার বছর বয়সের শিশুকন্যা তাদের বাড়ির উঠানে বসেছিল। এ সময় প্রতিবেশী শহীন মীরা শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে তখন লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে শাহীন মীরা। পরে বাড়ির পাশের একটি পুকুরে নিয়ে শিশুটির শরীর ধৌত করে তাকে ঘরে পাঠিয়ে দেওয়া হয়। এ সময় শিশুটির জামা-কাপড় ভেজা দেখে তার মা জানতে চাইলে সে তাকে যৌন নিপীড়নের ঘটনাটি জানায়।

আরও পড়ুন :

বিষয়টি জানাজানি হলে নিজের ঘরে তালা দিয়ে আত্মগোপনে চলে যায় শাহীন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে যৌন নিপীড়নের বিষয়টি প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়া গেছে। বুধবার রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবার ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত শাহীন মীরাকে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
শিশুখাদ্যে অতিরিক্ত চিনির বিষয়টি ব্যাখ্যা দিলো নেসলে
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh