• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে বিএনপির প্রচারণা নেই বললেই চলে

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১৪
রাজবাড়ী×নির্বাচন×প্রচারণা×মুক্তিযোদ্ধা×প্রার্থী×আ.লীগ×বিএনপি×বাংলাদেশ×
ছবি আরটিভি নিউজ

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে রাজবাড়ী পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার পক্ষে চলছে প্রচার- প্রচারণা। এর অংশ হিসেবে মঙ্গলবার ও সোমবার বিকেলে প্রচারণা চালিয়েছেন কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নূরে আলম সিদ্দিকী হক। তবে কোনও এক অদৃশ্য কারণে বিএনপি প্রার্থীর প্রচারণা নেই বললেই চলে।

সে সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, জেলা কৃষকলীগের আহ্বায়ক আবু বক্কর খান, যুগ্ম-আহ্বায়ক মোস্তফা মাহমুদ হেনা, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার আবুল হোসেন ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার আব্দল জলিল।

এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে নৌকার পক্ষে মিছিল বের করেন কৃষকলীগ ও মুক্তিযোদ্ধারা।

নৌকার পক্ষ্যে আওয়ামী লীগের কৃষক লীগের কেন্দ্রীয় নেতারা প্রচারণা চালানোতে নৌকার প্রচারণা নতুন মাত্রা যোগ হয়েছে।আর এতে নৌকার প্রার্থীর পক্ষে ব্যপক গণজোয়ার সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, রাজবাড়ী পৌরসভায় চারজন মেয়র, ১২ সংরক্ষিত কাউন্সিলর ও ৪৯ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় মোট ভোটার ৪৫ হাজার ২০জন এবং ভোট কেন্দ্র ১৮টি।

মেয়র প্রার্থীরা হলো, আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী, বিএনপি মনোনীত জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও সাবেক মেয়র মো. তোফাজ্জেল হোসেন মিয়া (ধানের শীষ), জাতীয় পার্টি মনোনীত পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক কেএ রাজ্জাক মেরিন (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন তিতু (নারিকেল গাছ)।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
X
Fresh